ধাক্কা জেডিএস-র! দলের জেনারেল সেক্রিটারি যোগ দিলেন বিএসপি-তে

কেন দল ছাড়লেন দানিশ আলি? তিনি সাংবাদিক বৈঠকে জানিয়েছেন, উত্তর প্রদেশ তাঁর জন্মভূমি, কর্মভূমি। জেডিএস-র এ রাজ্যে তেমন প্রভাব নেই

Updated By: Mar 16, 2019, 08:15 PM IST
ধাক্কা জেডিএস-র! দলের জেনারেল সেক্রিটারি যোগ দিলেন বিএসপি-তে
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: কংগ্রেসের পর এ বার জনতা দল (সেকুলার)-এ ভাঙন। এ ভাঙন বিজেপি ধরালো না। জেডি(এস)-র জেনারেল সেক্রিটারি  দানিশ আলি যোগ দিলেন বহুজন সমাজ পার্টি (বসপা)-তে। দু’দিন আগেই কর্নাটকের জোট সরকারের দুই দল কংগ্রেস ও জেডিএস লোকসভা নির্বাচনের জন্য আসন সমঝোতা চূড়ান্ত করে। ২৮টি আসনের মধ্যে কংগ্রেস ২০ এবং জেডিএস ৮টিতে লড়ার সিদ্ধান্ত নেয়। এই সিদ্ধান্ত নেওয়ার পর পরই দানিশের দল ছাড়ার ঘোষণায় সিঁদুরে মেঘ দেখছে কর্নাটকের কংগ্রেস এবং জেডিএস দুই দলই।

কেন দল ছাড়লেন দানিশ আলি? তিনি সাংবাদিক বৈঠকে জানিয়েছেন, উত্তর প্রদেশ তাঁর জন্মভূমি, কর্মভূমি। জেডিএস-র এ রাজ্যে তেমন প্রভাব নেই। কাজ করার সুযোগও নেই। তিনি আরও বলেন, দলে কখনও বিশেষ কিছু দাবি করিনি। দেবগৌড়াজি যেমন নির্দেশ দিয়েছেন তেমন কাজ করেছি। এখানে মায়াবতীজি নির্দেশে সে ভাবেই চলব।

আরও পড়ুন- নিউ জিল্যান্ডের হামলার সমালোচনা করতে গিয়ে হিটলারের সঙ্গে মোদীকে তুলনা দ্বিগ্বিজয় সিংয়ের

সম্প্রতি ওড়িশা কংগ্রেসে এক ঝাঁক বিধায়ক বেরিয়ে বিভিন্ন দলে যোগ দেয়। সালিপুরের বিধায়ক প্রকাশ বেহরা শনিবার ইস্তফা দেন। দলে অবহেলিত হওয়ার অভিযোগ আনেন তিনি। জল্পনা ওঠে বিজেপিতে যোগ দিচ্ছেন প্রকাশ। কিন্তু তিনি জানিয়ে দেন এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেননি। এর আগে কংগ্রেস থেকে ইস্তফা দিয়ে নবকিশোর দাস, যোগেশ সিং বিজেডিতে ক্রুশনা চন্দ্র সাগরি বিএসপি-তে যোগ দেন।

.