পদ্মফুল বড় ভুল বলে বিজেপি ছাড়লেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ছেলে

 শনিবার একটি সভায় প্রকাশ্যেই বিজেপি ছাড়ার করার কথা ঘোষণা করলেন মানবেন্দ্র সিং। 

Updated By: Sep 22, 2018, 10:14 PM IST
পদ্মফুল বড় ভুল বলে বিজেপি ছাড়লেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ছেলে

নিজস্ব প্রতিবেদন: কমল কা ফুল, বড়ি ভুল। এমন খোঁচা দিয়েই বিজেপি ছাড়লেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশবন্ত সিনহার ছেলে মানবেন্দ্র সিং। শনিবার একটি সভায় প্রকাশ্যেই বিজেপি ছাড়ার করার কথা ঘোষণা করলেন তিনি। 

নিজের কেন্দ্র বারমেড়ের পাচপাদ্রায় একটি সভায় তিনি বলেন,''বিজেপিতে যোগ দিয়ে বড় ভুল করে ফেলেছি''। গেরুয়া শিবির ছেড়ে কি কংগ্রেসে যোগ দিচ্ছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে? তবে এব্যাপারে খোলসা করে এখনই কিছু বলতে চাননি মানবেন্দ্র সিং। তাঁর কথায়,''সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই। যা আপনারা বলবেন, সেটাই করব। সবাইকে নিয়েই সিদ্ধান্ত নেব''। সমর্থকদের সিদ্ধান্তই মাথা নেবেন বলে পরে সাংবাদিকদের জানান যশবন্তপুত্র।তিনি আরও বলেন, ''গৌরব ও সংকল্প নামে বহু সভা হয়েছে। তবে আজকে আমাদের সভা স্বাভিমান অর্থাত্ আত্মসম্মান''।

২০১৪ সালে যশবন্ত সিংকে লোকসভা ভোটে প্রার্থী করেনি বিজেপি। তারপর থেকেই বিজেপির সঙ্গে যশবন্তপুত্রের সম্পর্ক তলানিতে। এনিয়েও এদিন মুখ খুলেছেন মানবেন্দ্র। তাঁর কথায়,''২০১৪ সালে আমার বাবাকে টিকিট দেওয়া হয়নি। তারপর আমাকে ডেকেছিলেন নরেন্দ্র মোদী। তখন আমায় বলেছিলেন, আমাদের পুরনো সম্পর্ক। বারমেড়ে যা হয়েছে, তা অত্যন্ত দুঃখের''। মানবেন্দ্রের অভিযোগ, জয়পুর ও দিল্লির দুজন এই ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত বলে জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। এদিন রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজেকেও চ্যালেঞ্জ করেছেন যশবন্তপুত্র। তাঁর হুঙ্কার, ঝড় উঠেছে, তা পৌঁছে যাবে জায়পুরে।     

বিজেপি ছেড়ে নিজের আগামী গন্তব্যের কথা বলতে চাননি মানবেন্দ্র। তবে অনেকেই বলছেন, সম্ভবত কংগ্রেসের নাম লেখাতে চলেছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে। বিজেপি নেতৃত্ব অবশ্য এসব পাত্তা দিতে নারাজ। তাদের দাবি, ২০১৪ সালের পর থেকেই মানবেন্দ্র দলকে এড়িয়ে চলছেন। ফলে তাঁর দল ছেড়ে যাওয়ায় নতুন করে কোনও সংকট তৈরি হবে না। 

আরও পড়ুন- ঋণে জেরবার অনিল অম্বানিকে রাফাল বরাত পাইয়ে দিয়েছিলেন মোদী? প্রাক্তন ফরাসী প্রেসিডেন্টের বোমা       

 

.