জইশের টার্গেটে আদিত্যনাথ-কেজরিওয়াল; ধর্মীয় স্থান-রেলস্টেশন, উত্তরপ্রদেশে জারি হাই অ্যালার্ট

গত এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বার এই ধরনের হুমিক এল

Updated By: Apr 25, 2019, 08:01 AM IST
জইশের টার্গেটে আদিত্যনাথ-কেজরিওয়াল; ধর্মীয় স্থান-রেলস্টেশন, উত্তরপ্রদেশে জারি হাই অ্যালার্ট

নিজস্ব প্রতিবেদন: দেশের একাধিক গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেতাকে টার্গেট করতে পারে জইশ-ই-মহম্মদ। এমনটাই জানিয়েছে উত্তরপ্রদেশ পুলিস।

জঙ্গিদের নিশানায় রয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও আরএসএস প্রধান মোহন ভাগবত। এছাড়াও বেশকিছু ধর্মীয় স্থান ও রেল স্টেশনে হামলা চালাতে পারে জইশ। ওই খবরের জেরে উত্তরপ্রদেশ জুড়ে জারি করা হয়েছে হাই অ্যালার্ট।

আরও পড়ুন-১৭ বছরে কখনও অসুস্থ হননি, পাকিস্তানের মিথ্যা ফাঁস করলেন মাসুদ নিজেই

হামলার খবরের সত্যতা স্বীকার করেছেন উত্তরপ্রদেশ ডিজিপি ওপি সিং। তিনি জানিয়েছেন, হাতে লেখা ২টি হুমকি চিঠি দুটি রেল স্টেশনে পাঠানো হয়েছে গত ২১ এপ্রিল। রাজ্য পুলিসের এক আধিকারিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, দুটি চিঠিরই বক্তব্য এক। হামলা করা হতে পারে বারাণসীর বিশ্বনাথ মন্দির ও অযোধ্যার রাম জন্মভূমি স্থলে। এছাড়াও পশ্চিম উত্তরপ্রদেশের কিছু রেল স্টেশনেও হামলা করা হতে পারে বলে হুমিক দেওয়া হয়েছে।

আরও পড়ুন-মোদীর সভায় যাওয়ার আগেই শুভ্রাংশুকে টেনে নিলেন অভিষেক!   

গত এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বার এই ধরনের হুমিক এল। গত ১৯ এপ্রিল রেলের একাধিক উচ্চপদস্থ আধিকারিক হুমকি চিঠি পান। চিঠিটি এসেছিল জইশের এরিয়া কমান্ডার মনসুর আহমেদের তরফে। এরকমই একটি চিঠি এসেছিল রেলের ফিরোজপুরের ডিআরএমের কাছে। সেখানে বলা হয় ফিরোজপুর, ফরিদকোট, অমৃতসর, বারনালায় রেলের ওপরে হামলা করা হবে। 

.