আইসোলেশনে গেলেন কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ

নিয়ম মেনেই আইসোলেশনে যাচ্ছেন রবি শঙ্কর।  

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Aug 3, 2020, 03:05 PM IST
আইসোলেশনে গেলেন কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: এবার আইসোলেশনে গেলেন কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ। শনিবারই স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহর সঙ্গে দেখা করেছিলেন রবি শঙ্কর প্রসাদ। কোভিড পজেটিভ হয়েছেন অমিত শাহ। তাই নিয়ম মেনেই আইসোলেশনে যাচ্ছেন রবি শঙ্কর।

গতকাল বিকেলে নিজেই টুইট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অমিত শাহ। চিকিৎসকদের পরামর্শ মতো গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে তিনি ভর্তি রয়েছেন। ৫৫ বছরের অমিত শাহর ডায়াবেটিস রয়েছে। দিল্লির করোনাভাইরাস মোকাবিলায় সক্রিয় ভূমিকা ছিল অমিত শাহর। তাঁর সংস্পর্শে আসা সকলকে আইসোলেশনে যাওয়ার  আর্জিও জানিয়েছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী।

আরও পড়ুন: হাসপাতালে অমিত, মোদীর সঙ্গে আরও ৪ VIP অযোধ্যার "ভূমি পুজোর" মঞ্চে

সেই মতোই আইসোলেশনে আগেই গিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এবার সেই তালিকা সম্প্রসারিত করলেন রবি শঙ্কর।  অমিত শাহ করোনা আক্রান্ত হওয়ার পর তাঁর সুস্থতা কামনা করে টুইট করেছেন রাজনাথ সিং, জেপি নাড্ডা-সহ অনেক বিজেপি নেতা। সুস্থতা কামনা করেছেন রাহুল গান্ধী, মমতা বন্দোপাধ্যায়ও। প্রধানমন্ত্রীকে টুইট করে রাখির শুভেচ্ছা জানিয়েছেন লতা মঙ্গেশকর। লতা দিদিরও দীর্ঘায়ু কামনা করেছেন নরেন্দ্র মোদী। তবু অমিত প্রসঙ্গে মোদী এখনও নিরব।

.