Rahul Gandhi: 'মায়ের কথা শোনো না কেন? এবার বিয়ে করো', রাহুলকে ধমক লালুর

সাংবাদিকদের সামনেই লালু বলেন, 'বিয়ে করে নিন। কথা শুনুন। আমরা বরযাত্রী যাই। আপনার মা বলেছিলেন, আমার কথা শোনে না। আপনি বলুুন। আমি বলছি সময় এখনও আছে বিয়ে করে নিন।' যদিও রাহুল উত্তরে বলেন, 'আপনি যখন বলছেন হয়ে যাবে।'  

Updated By: Jun 24, 2023, 12:04 AM IST
Rahul Gandhi: 'মায়ের কথা শোনো না কেন? এবার বিয়ে করো', রাহুলকে ধমক লালুর
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'বিয়ে করে নেওয়া উচিৎ ছিল। এখনও সময় চলে যায়নি কথা শোনো, বিয়ে করো। এবার সম্পর্ক পাকা করতে হবে।' বিরোধী জোটের বৈঠকে এসে রাহুল গান্ধীকে ধমক দিলেন আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব। পাটনায় বিরোধী বৈঠকের শেষে জোট বেঁধে মোদী সরকারকে হঠানোর ডাক মমতা-রাহুলের। বিরোধীরা সবাই ঐক্যবদ্ধ। ১৭ বিরোধী দলের বৈঠকের পর সাংবাদিক সম্মেলনে মজার মুহূর্ত তৈরি করলেন লালু। 

আরও পড়ুন, Amit Shah: '৩০০-র বেশি আসন নিয়ে ফের প্রধানমন্ত্রী হবেন মোদী!' পটনায় বিরোধীদের মিটিংকে 'ফটো সেশন' বলে অমিতের কটাক্ষ

সাংবাদিকদের সামনেই লালু বলেন, 'বিয়ে করে নিন। কথা শুনুন। আমরা বরযাত্রী যাই। আপনার মা বলেছিলেন, আমার কথা শোনে না। আপনি বলুুন। আমি বলছি সময় এখনও আছে বিয়ে করে নিন।' যদিও রাহুল উত্তরে বলেন, 'আপনি যখন বলছেন হয়ে যাবে।' জোটের অঙ্গীকারের পর এদিন রাহুল গান্ধী বলেন, কমন অ্যাজেন্ডা তৈরি করা হবে। আলাদা আলাদা রাজ্যের জন্য কৌশল ঠিক করতে হবে। অভিন্ন কর্মসূচি তৈরি করতেই বৈঠক। দেশের ভীতের উপর আক্রমণ হচ্ছে। মতপার্থক্য হবেই তবে সবাই একজোট হয়েই কাজ করব। সংবিধানের কণ্ঠস্বর রুদ্ধ করা হচ্ছে। 

এদিন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের বাসভবনে এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে। কংগ্রেস ছাড়াও বৈঠকে যোগ দিচ্ছে তৃণমূল, আম আদমি পার্টি (AAP), NCP, উদ্ধবসেনা, DMK, জনতা দল ইউনাইটেড, রাষ্ট্রীয় জনতা দল। বাম দলগুলি ছাড়াও বৈঠকে যোগ দিয়েছেন ঝাড়খণ্ড মুক্তি মোর্চা, সমাজবাদী পার্টি, ন্যাশনার কনফারারেন্স এবং PDP। তবে অমিত শাহের বক্তব্য, পটনার বৈঠক ফটোসেশন। যতই হাত মেলান, জোট অসম্ভব। ২৪-এর ভোটে মোদীকেই জেতাবে জনতা। ৩০০-র বেশি আসনে জিতে ক্ষমতায় আসবে মোদী সরকার।

আরও পড়ুন, Mamata Banerjee: 'একসঙ্গে লড়ব', পটনায় বিরোধীদের জোট-বৈঠকেও মমতার নিশানায় রাজভবন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.