Agra Incident: অভিযুক্ত IIT পড়ুয়া, ধর্ষণের বিচার চেয়ে যোগীরাজ্যে রাস্তায় বিবস্ত্র 'নির্যাতিতা'!

বহুবার থানায় গিয়ে পদস্থ অফিসারের সঙ্গে দেখা করে অভিযোগ জানিয়েছেন ওই তরুণী। কিন্তু তাতে লাভ হয়নি! এরপর রবিরার আচমকার আগরা ব্যস্ত রাস্তায় পোশাক খুলে পুলিসের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন নির্যাতিতা। খবর দেওয়া হয় থানায়। তড়িঘড়ি অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।

Updated By: Aug 28, 2024, 11:34 PM IST
Agra Incident:  অভিযুক্ত IIT পড়ুয়া, ধর্ষণের বিচার চেয়ে যোগীরাজ্যে রাস্তায় বিবস্ত্র 'নির্যাতিতা'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যোগীরাজ্যে ভয়ংকর কাণ্ড! ধর্ষণের বিচার চাইতে এবার নিজের লজ্জাটুকু বিসর্জন দিতে হল নির্যাতিতাকে। রাস্তায় দাঁড়িয়ে খুলে ফেললেন পোশাক!  তবেই টনক নড়ল পুলিসের।  ৩ দিন পর গ্রেফতার অভিযু্ক্ত। ঘটনাটি ঘটেছে আগরায়।

আরও পড়ুন:  Mamata Banerjee:'কোন সাহসে উত্তর-পূর্বকে হুমকি দিচ্ছেন'? মমতাকে একযোগে নিশানা দুই মুখ্যমন্ত্রীর!

জানা গিয়েছে,  বাংলায় যেদিন আরজি করের ঘটনা ঘটে, তার পরের দিন ১০ অগাস্ট ধর্ষণে শিকার হন ওই তরুণী। লখনউয়ের বাসিন্দা বছর তিনি। বয়স ২০ বছর। ১১ অগাস্ট থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। পুলিসকে জানান, ১০ অগস্ট সন্ধ্যায় একটি চলন্ত গাড়িতে তাঁকে ধর্ষণ করেন  জম্মু আইআইটির এক জন স্নাতকোত্তরে এক ছাত্র।  অভিযুক্ত আগে আগরাতেই থাকতেন। সেখানকার কলেজ থেকে স্মাতক হওয়ার পর ভর্তি হন জম্মু আইআইটিতে।

অভিযোগ, প্রাথমিক তদন্তের পর পুলিস নির্যাতিতাকে বলে, , যে সময় ঘটনাটি ঘটেছে বলে তিনি অভিযোগ করেছেন, সেই সময় জম্মুতে ছিলেন অভিযুক্ত! তারপরেও বহুবার থানায় গিয়ে পদস্থ অফিসারের সঙ্গে দেখা করে অভিযোগ জানিয়েছেন ওই তরুণী। কিন্তু তাতে লাভ হয়নি! এরপর রবিরার আচমকার আগরা ব্যস্ত রাস্তায় পোশাক খুলে পুলিসের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন নির্যাতিতা। খবর দেওয়া হয় থানায়। তড়িঘড়ি অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।

এদিকে নির্যাতিতা এখন ভর্তি মানসিক হাসপাতালে। চিকিত্‍সকরা অবশ্য জানিয়েছে, আচরণে কোনও অস্বাভাবিকতা না থাকলেও তিনদিন পর্যবেক্ষণে রাখা হয়েছিল তাঁকে। মঙ্গলবার ওই তরুণীকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

আরও পড়ুন: Satish Kumar: ভারতীয় রেলের ইতিহাসে যুগান্তকারী ঘটনা! এই প্রথম শীর্ষে কোনও দলিত! কে এই সতীশ কুমার?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.