খতম হিজবুল কমান্ডার মাসুদ, ডোডা জেলাকে জঙ্গিমুক্ত করল নিরাপত্তা বাহিনী

অনন্তনাগের এই অভিযানে দুই লস্কর-ই-তইবা জঙ্গি ও হিজবুলের জেলা কমান্ডার মাসুদকে খতম করে জম্মুর ডোডা জেলা জঙ্গি মুক্ত হয়েছে।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Jun 29, 2020, 11:08 AM IST
খতম হিজবুল কমান্ডার মাসুদ, ডোডা জেলাকে জঙ্গিমুক্ত করল নিরাপত্তা বাহিনী
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: উপত্যকায় বড়সড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। অনন্তনাগে যে তিন জঙ্গিকে খতম করেছে নিরাপত্তা বাহিনী, তার মধ্যে একজন হিজবুল কমান্ডার মাসুদ আহমেদ ভাট। পুলিস জানিয়েছে মাসুদের মৃত্যুর সঙ্গে সঙ্গেই জম্মুর ডোডা জেলা সম্পূর্ণ জঙ্গি মুক্ত হয়েছে। মাসুদই ছিল ডোডার শেষ জঙ্গি।
সেনা ও পুলিসের যৌথ বাহিনী অনন্তনাগে এই অভিযান শুরু করেছিল। কমান্ডার মাসুদ সহ আরও দুজনকে নিকেশ করে একটি একে রাইফেল ও দুটি পিস্তল উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনী।

 

জম্মু ও কাশ্মীর পুলিস প্রধান দিলবাগ সিং জানিয়েছেন, অনন্তনাগের এই অভিযানে দুই লস্কর-ই-তইবা জঙ্গি ও হিজবুলের জেলা কমান্ডার মাসুদকে খতম করে জম্মুর ডোডা জেলা জঙ্গি মুক্ত হয়েছে।
বিগত সাড়ে ৫ মাসে উপত্যকায় ১০০ জনের বেশি জঙ্গিকে খতম করেছে নিরাপত্তা বাহিনী। তার মধ্যে কমান্ডার নাইকু সহ ৫০ জন হিজবুল মুজাহিদিনের,২০ জন লস্ক-ই-তইবা ও ২০ জন জইশ-ই-মহম্মদ জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত। বাকিরা আল-বদর ও অন্যান্য সংগঠনের জঙ্গি। জম্মু ও কাশ্মীর পুলিসের ডিজিপি জানিয়েছেন, নিরাপত্তা বাহিনী বারবার সাফল্য পাচ্ছে কারণ ভূস্বর্গের সাধারণ মানুষ সহযোগিতা করছেন।

আরও পড়ুন: অক্সিজেন দেয়নি, শ্বাস নিতে খুব কষ্ট হচ্ছে, বিদায় বাবা...মৃত্যুর আগে ভিডিয়ো মেসেজ ছেলের

 

 

.