অক্সিজেন দেয়নি, শ্বাস নিতে খুব কষ্ট হচ্ছে, বিদায় বাবা...মৃত্যুর আগে ভিডিয়ো মেসেজ ছেলের

হয়দারাবাদের এক করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যুর আগে এই মেসেজ বাস্তব পরিস্থিতির মুখোমুখি দাঁড় করালো দেশকে

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Jun 29, 2020, 12:21 PM IST
অক্সিজেন দেয়নি, শ্বাস নিতে খুব কষ্ট হচ্ছে, বিদায় বাবা...মৃত্যুর আগে ভিডিয়ো মেসেজ ছেলের
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: ফিরিয়ে দিয়েছিল দশ-দশটি বেসরকারি হাসপাতাল। দিকভ্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতাল ঘুরে শেষমেশ গত বুধবার ঠাঁই হয় হায়দরাবাদ গভর্নমেন্ট চেস্ট হাসপাতালে। ভর্তি হয়েও বেঁচে ফিরলেন না করোনায় আক্রান্ত ৩৪ বছর বয়সী এক যুবক। মৃত্যুর আগে বাবাকে শেষ মেসেজ দিয়ে গিলেন, বিদায় বাবা, বিদায় সবাইকে!

হয়দারাবাদের এক করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যুর আগে এই মেসেজ বাস্তব পরিস্থিতির মুখোমুখি দাঁড় করালো দেশকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োটিতে ওই ব্যক্তি বলছেন, “শ্বাস নিতে পারছি না। ওদেরকে অনেক অনুরোধ করা সত্ত্বেও গত ৩ ঘণ্টায় অক্সিজেন দেয়নি। বাবা, আমার শ্বাস নিতে খুব কষ্ট হচ্ছে। মনে হচ্ছে হার্ট যেন বন্ধ হয়ে যাচ্ছে। বিদায় বাবা, বিদায় সবাইকে।”

আরও পড়ুন- চিনা মার্শাল আর্টের জবাব দেবে ভারতের ভয়ঙ্কর 'ঘটক'রা!

এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, মৃত্যুর এক ঘণ্টা আগে এই ভিডিয়ো রেকর্ড হয়। ওই যুবকের বাবা জানান, ছেলের শেষকৃত্য করে আসার পরই ওই ভিডিয়োর কথা জানলাম। ভাবতে পারছি না, কেন এমন করল ওর উপর। তিনি প্রশ্ন তোলেন, কী এমন হলো, যে তাঁর ছেলেকে অক্সিজেন দেওয়া গেল না? এই রকম ঘটনা আরও কারোর সন্তানের যেন না হয়। ওই যুবকের মৃত্যুর পর এক বেসরকারি হাসপাতাল ফোন করে কোভিড পজেটিভ রিপোর্ট জানায়।

.