Man jumps off building: আগুনগ্রাসে বহুতল, প্রাণ বাঁচাতে তিনতলা থেকেই ঝাঁপ দিলেন ব্যক্তি

প্রাথমিক তদন্তের পর, পুলিসের অনুমান বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়েই এই আগুন লেগেছিল। কিছুক্ষণের মধ্য়েই অবশ্য আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী। গৌড় সিটি ১ নম্বরে অবস্থিত মলের তৃতীয় তলায় আগুনের লাগে।

Updated By: Jul 13, 2023, 05:14 PM IST
Man jumps off building: আগুনগ্রাসে বহুতল, প্রাণ বাঁচাতে তিনতলা থেকেই ঝাঁপ দিলেন ব্যক্তি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার গ্রেটার নয়ডার গ্যালাক্সি প্লাজা মলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। প্রাণ বাঁচাতে তিন তলা বাড়ির জানলা থেকে ঝাঁপ! শপিং মলের জানালা থেকে এক ব্যক্তিকে ঝুলতে দেখা যায়। মল থেকে ঘন ধোঁয়া দেখা দিতেই জানালা থেকে লাফ দেন ওই ব্যক্তি। তবে নীচে দাঁড়িয়ে থাকা মানুষদের সাহায্যে প্রাণে বেঁচে যান ওই ব্যক্তি। 

আরও পড়ুন, Delhi Flood: দ্রুত ভাসবে ইন্ডিয়া গেট? যমুনার রুদ্রমূর্তিতে কেজরীর বাড়ি জলে! 'চূড়ান্ত অ্যালার্ট'

প্রাথমিক তদন্তের পর, পুলিসের অনুমান বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়েই এই আগুন লেগেছিল। কিছুক্ষণের মধ্য়েই অবশ্য আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী। গৌড় সিটি ১ নম্বরে অবস্থিত মলের তৃতীয় তলায় আগুনের লাগে। মর্মান্তিক ভিডিয়োটিতে, একজন ব্যক্তিকে বলতে শোনা যায় "আরে কুদ যা" এবং সেই ব্যক্তি কোনওভাবে আগুনে আটকে থাকা স্থান থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়েছিল সে তার জীবন বাঁচাতে লাফ দেয়। শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে জানা গেছে। 

ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভয়ংকর ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, মলে আগুন লাগার পরে এক ব্যক্তিকে কোনওরকমে একটি জানলা দিয়ে বাইরে বেরিয়ে এসেছেন। কোনও রকমে ওই জানলা ধরে ঝুলছেন তিনি। জানলাটি দিয়ে গলগল করে ধোঁয়া বের হচ্ছে।  এই ঘটনাটি এই বছরের জুনে ঘটে যাওয়া মুখার্জি নগরের ঘটনার স্মৃতি ফিরিয়ে এনেছে। দিল্লির জনাকীর্ণ মুখার্জি নগরের একটি UPSC কোচিং সেন্টারে আগুন লাগে। প্রাণ বাঁচাতে দড়ি এবং তার ব্যবহার করতে হয়েছিল এবং আগুন থেকে বাঁচতে কয়েকজন ছাত্রকে উপরের তলা থেকে নীচে লাফ দিতে হয়েছিল। 

আরও পড়ুন, Haryana: 'এখন কেন এসেছেন?', বলেই বন্যা দেখতে আসা বিধায়ককে ঠাটিয়ে চড় মহিলার!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.