Gen Bipin Rawat chopper crash: পিছু ছাড়ছে না দুর্ঘটনা, জেনারেল রাওয়াতের দেহ বহনকারী গাড়ির কনভয়ে অ্যাক্সিডেন্ট

ওয়েলিংটন থেকে তামিলনাড়ুর সুলুর যাওয়ার পথে দুর্ঘটনার সম্মুখীন হয়। 

Updated By: Dec 9, 2021, 06:14 PM IST
Gen Bipin Rawat chopper crash: পিছু ছাড়ছে না দুর্ঘটনা, জেনারেল রাওয়াতের দেহ বহনকারী গাড়ির কনভয়ে অ্যাক্সিডেন্ট
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় বিমান বাহিনীর (IAF) হেলিকপ্টার দুর্ঘটনায় নিহতদের মৃতদেহ বহনকারী কনভয়ের একটি অ্যাম্বুলেন্স এবং একটি পুলিস ভ্যান, ওয়েলিংটন থেকে তামিলনাড়ুর সুলুর যাওয়ার পথে দুর্ঘটনার সম্মুখীন হয়। বুধবার বিকেলে কুনুরের কাছে আইএএফ হেলিকপ্টার দুর্ঘটনায় চিফ অফ ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াত, তার স্ত্রী মধুলিকা রাওয়াত সহ ১৩ জন নিহত হন। 

দুর্ঘটনায় নিহতদের দেহ বৃহস্পতিবার সকালে ওয়েলিংটনের মাদ্রাজ রেজিমেন্টাল সেন্টার (MRC) থেকে সামরিক হাসপাতাল থেকে স্থানান্তরিত করা হয়। সেখানেই তেলেঙ্গানার গভর্নর এবং পুদুচেরির লেফটেন্যান্ট গভর্নর তামিলিসাই সুন্দররাজন, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম.কে. স্ট্যালিন, এয়ার চিফ মার্শাল ভি.আর. চৌধুরী এবং ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা নিহত সেনাকর্তাদের আত্মার প্রতি শেষ শ্রদ্ধা জানান।

আরও পড়ুন, একটা দেশলাই বাক্সেই বদলে যায় জীবন, স্বপ্নের উড়ানে পাড়ি দেন Bipin Rawat

অ্যাম্বুলেন্স এবং নিরাপত্তা যানবাহনের কনভয় ওয়েলিংটন থেকে সুলুর বিমান ঘাঁটিতে যাওয়ার সময় পুলিসের গাড়ির এক্সেল ভেঙে যায়। ভ্যান চালক গাড়ি থামিয়ে রাস্তার পাশের দেওয়ালে ধাক্কা মারে।

সাতজন পুলিশৃস আধিকারিক সামান্য আহত হয়েছেন এবং তাদের মেট্টুপালায়ম সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। কিছু মিনিট পরে, মৃতদেহ বহনকারী অ্যাম্বুলেন্সগুলির মধ্যে একটি ছোট দুর্ঘটনার সম্মুখীন হয়।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.