জিতলে আইফোন, মিনি হেলিকপ্টার, চাঁদে ভ্রমণ! ভোটের প্রতিশ্রুতি এই প্রার্থীর

ভোটে জিতলে যুবদের জন্য ১ কোটি টাকা এবং চাঁদে ১০০ দিনের জন্য ছুটি  উপভোগ করার সুযোগও করে দেবেন বলে জানিয়েছেন এই প্রার্থী

Updated By: Mar 25, 2021, 07:06 PM IST
জিতলে আইফোন, মিনি হেলিকপ্টার, চাঁদে ভ্রমণ! ভোটের প্রতিশ্রুতি এই প্রার্থীর

নিজস্ব প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদন: ভোট আসতেই প্রতিশ্রুতির বন্যা রাজনৈতিক দলের। তার মধ্যে বিয়েতে সোনা, মেয়েদের স্কুটি ইত্যাদি থাকে। তবে বার্ষিক ১ কোটি টাকা ডিপোজিট, মিনি হেলিকপ্টার! ভোটে কার্যত হাতে চাঁদ এনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তামিলনাড়ুর এক নির্দল প্রার্থী। আর কার্যতই বা কেন! ভোটারদের চাঁদে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন। 

প্রতিশ্রুতি বন্যা বইয়ে দিয়েছেন তামিলনাড়ুর মাদুরাই দক্ষিণ আসনে নির্দল প্রার্থী আর সর্বানন। ৬ এপ্রিল ওই বিধানসভা কেন্দ্রে ভোট। আরও ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইতিমধ্যেই সেখানে মনোনয়ন জমা থেকে ইশতাহারে বিভিন্ন জনকল্যাণমূলক প্রকল্প নিয়ে হাজির হয়েছেন প্রার্থীরা দক্ষিণ মাদুরাই (South Madurai) বিধানসভা কেন্দ্রের প্রার্থী সরাভননও তেমনই এক ইশতাহার প্রকাশ করেছেন যা কিনা এক কথায় অবিশ্বাস্য।

আরও পড়ুন: রোদ থেকে বাঁচতে প্রচুর জল খান, পরামর্শ বিশেষজ্ঞের

ইশতাহার প্রকাশ করে ৩৪ বছর বয়সী ঐ প্রার্থী বলেন, ভোটে জিতলে প্রত্যেক পরিবারকে ফ্রিতে আইফোন,গাড়ি, একটি হেলিকপ্টার, একটি নৌকো, একটি রোবট, সুইমিং পুল সহ তিনতলা বাড়ি উপহার দেবেন। না, এখানেই শেষ নয়। যুবদের জন্য ১ কোটি টাকা এবং চাঁদে ১০০ দিনের জন্য ছুটি  উপভোগ করার সুযোগও করে দেবেন বলে জানিয়েছেন তিনি। এর পাশাপাশি মহাকাশ গবেষণা কেন্দ্র, রকেট উতক্ষেপণ কেন্দ্র স্থাপন ও দক্ষিণ মাদুরাই বিধানসভা কেন্দ্রে দাবদাহ কমাতে কৃত্রিম হিমশৈল নির্মাণের কথাও বলছেন ঐ প্রার্থী। রাজনীতিতে যুবদের এগিয়ে আসতেও আহ্বান জানান তিনি।

আরও পড়ুন: WB assembly election 2021 : "ভোটের দিনে হিংসা, রাজ্যের ৫০ বছরের ট্র্যাডিশন এবার ভাঙুন"

সরাভননের এই ইশতাহার সম্পর্কে তিনি বলেন, 'বিগত ৫০ বছর ধরে বিভিন্ন জনকল্যাণমূলক প্রকল্প ঘোষণা করেছে সরকার। কিন্তু কোনোদিন মানুষের সেবায় তা নিযোজিত হয়নি। সচেতনতা বাড়াতেই আমি এই অবিশ্বাস্য ইশতাহার ঘোষণা করেছি।' এমন ইশতাহারকে অবশ্য সংখ্যাগরিষ্ঠ দলের নেতাদের বিদ্রুপ করতেই ব্যবহার করছে নেটিজেনরাও। 

.