রহস্যময় খাবারের প্যাকেট কাশ্মীরে জঙ্গি হানায় পাক যোগের সম্ভাবনা জোরাল করল

কাশ্মীরে জঙ্গিহানায় পাকিস্তানের হাত থাকার সম্ভাবনা আরও জোরদার হল।  নিহত জঙ্গিদের কাছ থেকে উদ্ধার হওয়া খাবারের প্যাকেটই এই সম্ভাবনা জোরাল করেছে। ভারতীয় সেনার দাবি, সেগুলি যে পাকিস্তান থেকেই আনা তার প্রমাণ প্যাকেটগুলিতেই রয়েছে। তাতে পাকিস্তানের দোকানের নাম রয়েছে, যা সাধারণত পাক সেনা ব্যবহার করে।

Updated By: Dec 6, 2014, 06:40 PM IST
রহস্যময় খাবারের প্যাকেট কাশ্মীরে জঙ্গি হানায় পাক যোগের সম্ভাবনা জোরাল করল

ব্যুরো: কাশ্মীরে জঙ্গিহানায় পাকিস্তানের হাত থাকার সম্ভাবনা আরও জোরদার হল।  নিহত জঙ্গিদের কাছ থেকে উদ্ধার হওয়া খাবারের প্যাকেটই এই সম্ভাবনা জোরাল করেছে। ভারতীয় সেনার দাবি, সেগুলি যে পাকিস্তান থেকেই আনা তার প্রমাণ প্যাকেটগুলিতেই রয়েছে। তাতে পাকিস্তানের দোকানের নাম রয়েছে, যা সাধারণত পাক সেনা ব্যবহার করে।

যে বিপুল পরিমাণ খাবারদাবার এবং অস্ত্র জঙ্গিদের কাছ থেকে মিলেছে তা থেকে সেনাবাহিনীর সন্দেহ, দীর্ঘ লড়াইয়ের প্রস্তুতি নিয়েই এসেছিল জঙ্গিরা। গতকাল ভূস্বর্গে চার জায়গায় জঙ্গিহানায় মৃত্যু হয় এগারো জন নিরাপত্তা রক্ষীর।  এই জঙ্গি হামলা গণতান্ত্রিক প্রক্রিয়া বিঘ্নিত করার মরিয়া চেষ্টা বলে মন্তব্য করেছেন দেশের সেনা প্রধান জেনারেল দলবীর সিং সুহাগ। গতকালের হামলার পর আজ শ্রীনগরে গেছেন সেনাপ্রধান। সেখানে বাদামিবাগ ক্যান্টনমেন্টে নিহত নিরাপত্তাকর্মীদের প্রতি শ্রদ্ধা জানান তিনি।

.