সুখবর, এবার গরমে লোকাল AC ট্রেন!

প্রচণ্ড গরম! সূয্যিমামা আগুন ঝরাচ্ছে। এমন সময় ভর দুপুরে অফিস আসতে হবে! বাড়ি থেকে যদিবা বেরিয়ে পড়লাম, তারপর ভিড়ে ঠাসা লোকাল ট্রেন। ঘেমেনেয়ে একসা। অফিস এসে আর কাজ কী করব! সমস্ত এনার্জি তো ওখানেই শেষ। ক্লান্তিকর জার্নি। ট্রেনে ঘামতে ঘামতে প্রতি মুহূর্তে মনে হয়, ইসসস, কী ভালো হত যদি ট্রেনটা AC হত!  বাস, মেট্রোর মত লোকাল ট্রেনটাও যদি AC হত!

Updated By: Apr 6, 2016, 06:49 PM IST
সুখবর, এবার গরমে লোকাল AC ট্রেন!

ওয়েব ডেস্ক : প্রচণ্ড গরম! সূয্যিমামা আগুন ঝরাচ্ছে। এমন সময় ভর দুপুরে অফিস আসতে হবে! বাড়ি থেকে যদিবা বেরিয়ে পড়লাম, তারপর ভিড়ে ঠাসা লোকাল ট্রেন। ঘেমেনেয়ে একসা। অফিস এসে আর কাজ কী করব! সমস্ত এনার্জি তো ওখানেই শেষ। ক্লান্তিকর জার্নি। ট্রেনে ঘামতে ঘামতে প্রতি মুহূর্তে মনে হয়, ইসসস, কী ভালো হত যদি ট্রেনটা AC হত!  বাস, মেট্রোর মত লোকাল ট্রেনটাও যদি AC হত!

অবশেষে এবার গরমে সত্যিই স্বস্তি মিলতে চলেছে লোকাল AC ট্রেনে। তবে, কলকাতায় নয়। মুম্বইতে। মুম্বইয়ের হারবার লাইনে চালানো হবে এই AC  লোকাল ট্রেন। চেন্নাইতে তৈরি সেই ট্রেন ইতিমধ্যেই পৌঁছে গেছে মুম্বইতে। ট্রেনটিতে আছে ১২টি কামরা। তবে, ট্রেনটির ভাড়া এখনও নির্দিষ্ট করে কিছু স্থির করা হয়নি। তবে, জানা যাচ্ছে, ছত্রপতি শিবাজী টার্মিনাস থেকে পানভেল যেতে ভাড়া পড়বে ৬০ থেকে ৭০ টাকা।

ভিডিওয় দেখুন কেমন হল AC লোকাল ট্রেন-

.