গুরুগ্রামে প্রকাশ্যে তাণ্ডব দুষ্কৃতীদের, ঝাঁকে ঝাঁকে উড়ে এল গুলি, দেখুন

Updated By: Oct 30, 2017, 02:39 PM IST
গুরুগ্রামে প্রকাশ্যে তাণ্ডব দুষ্কৃতীদের, ঝাঁকে ঝাঁকে উড়ে এল গুলি, দেখুন

সংবাদদাতা : প্রকাশ্যে ২ দুষ্কৃতী দলের তাণ্ডব চলল। তাও আবার জনবহুল এলাকায়। তাণ্ডব শুরু হওয়ার পর যখন দুই দুষ্কৃতী দলের তরফে প্রকাশ্যে গুলি চালানো হয়, সেই ভিডিও রেকর্ড হয়ে যায় সিসিটিভি ক্যামেরায়। তারপর থেকেই জোর জল্পনা শুরু হয়।

রিপোর্টে প্রকাশ, রবিবার সকালে গুরুগ্রামের এম জি রোড এলাকার একটি শপিং মল-এ আচমকাই হামলা চালায় দুষ্কৃতীদের দুটি দল। দুই দলের মধ্যে সংঘর্ষ শুরু হতেই প্রকাশ্যে চলতে শুরু করে গুলি।

আরও পড়ুন : এইচআইভি নিয়ে ৩২ মহিলার সঙ্গে সহবাস, গারদে যুবক 

সিসিটিভি ক্যামেরার ফুটেজ অনুযায়ী জানা যায়, রবিবার যখন গুরুগ্রামের ওই মল-এ গোলাগুলি চলছে, তখন পানশালার মালিক প্রভীন এবং পারমিন্দর-এর উপরও চালানো হয় হামলা। দু’জনের উপরই হামলা চালায় দুষ্কৃতীরা। আহত অবস্থায় তাঁদের ভর্তি করা হয় হাসপাতালে। তাঁদের চিকিত্সা শুরু করা হয়েছে।

আরও পড়ুন : হুড়মুড়িয়ে ভেঙে পড়ল লোহার সেতু, দেখুন সেই ভিডিও 

ওই সংঘর্ষের খবর ছড়াতেই পুলিস ঘটনাস্থলে হাজির হয়। তল্লাসি চালিয়ে মিন্টু এবং অমিত নামে দু’জনকে চিনহিত করা হয়েছে। তাদের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। পাশাপাশি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিস বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাসি শুরু করেছে।

প্রসঙ্গত, গুরুগ্রামের এম জি রোডের মত হাই প্রোফাইল একটি জায়গায় কীভাবে দুষ্কৃতীদের প্রকাশ্যে তাণ্ডব চলে, তা নিয়ে জোর তরজা শুরু হয়েছে। প্রশাসন উপযুক্ত ব্যবস্থা নিচ্ছে না বলেই, বার বার ওই ধরনের ঘটনা ঘটছে বলেও অভিযোগ করেছেন স্থানীয়রা।

দেখুন সেই ভিডিও.. 

 

.