ব্যস্ত রাস্তার মাঝে শুরু সাপে-নেউলে লড়াই, জিতল কে?

দিনের ব্যস্ত সময়। কেউ যাচ্ছেন অফিস তো কেউ রওনা দিয়েছেন স্কুল বা কলেজে। রাস্তায় তখন বাস, ট্যাক্সির হুড়োহুড়ি। এমন সময় হঠাতই থমকে গেল ট্রাফিক। লাইন দিয়ে দাঁড়িয়ে পড়ল ছোট গাড়ি থেকে বড় বাস সবই। কিন্তু হলোটা কী? কিছুই না, রাস্তার মাঝে শুরু হয়ে গিয়েছে মারামারি। এখন আপনি ভাবছেন এ এবার বলার মতো খবর নাকি। অবাক হবেন যদি শোনেন এই 'অ্যাকশন' ছবির হিরো কারা।

Updated By: May 17, 2016, 06:26 PM IST
ব্যস্ত রাস্তার মাঝে শুরু সাপে-নেউলে লড়াই, জিতল কে?

ওয়েব ডেস্ক: দিনের ব্যস্ত সময়। কেউ যাচ্ছেন অফিস তো কেউ রওনা দিয়েছেন স্কুল বা কলেজে। রাস্তায় তখন বাস, ট্যাক্সির হুড়োহুড়ি। এমন সময় হঠাতই থমকে গেল ট্রাফিক। লাইন দিয়ে দাঁড়িয়ে পড়ল ছোট গাড়ি থেকে বড় বাস সবই। কিন্তু হলোটা কী? কিছুই না, রাস্তার মাঝে শুরু হয়ে গিয়েছে মারামারি। এখন আপনি ভাবছেন এ এবার বলার মতো খবর নাকি। অবাক হবেন যদি শোনেন এই 'অ্যাকশন' ছবির হিরো কারা।

অহি-নকুল সম্পর্ক কখনই সুবিধার হয় না। একে অপরের দু'চোখের বিষ। তাই দু'জনের দেখা হতেই শুরু হয়ে গেল মারপিট। রাস্তা জুড়ে যুদ্ধে মত্ত কিং কোবরা ও বেজি। যার 'এক ছোবলেই ছবি' হয়ে যায় পৃথিবী প্রায় সব প্রাণীই সে ভয় পায় এই একটি জন্তুকে। তাই চল্তে থাকে  পালাবার আপ্রাণ চেষ্টা। কিন্তু বেজিও ছাড়বার পাত্র নয়। একবার সুযোগ পেয়ে যেই না পালতে গেল অমনি খপ কোবরার টুঁটিটা টিপে ধরে সোজা পাড়ি নিজের ডেরায়। আর এই অভাবনীয় 'অ্যাকশন' ছবি দেখতে রীতিমত যানজট তৈরি হয়ে গিয়েছিল রাস্তায়। আপনিও একবার দেখে নিন অহি-নকুলের সেই 'অ্যাকশন মুভি'।  

 

.