জম্মুতে থানায় জঙ্গি হামলায় মৃত ২ জঙ্গি সহ ৭, জখম ৯, বন্ধ করে দেওয়া হয়েছে জাতীয় সড়ক, সীমান্ত

জম্মুতে থানায় জঙ্গি হামলায় মৃত্যু হয়েছে এক পুলিসকর্মীর। গুরুতর জখম হয়েছেন আরও ৯ জন। শুক্রবার সকালে জম্মুর কাথুয়া এলাকার ও পুলিস ফাঁড়িতে গ্রেনেড, অস্ত্র নিয়ে হামলা চালায় একদল পাক মদতপুষ্ট জঙ্গি। এখনও চলছে গুলির লড়াই। গুলির লড়াইতে মৃত্যু হয়েছে ২ জঙ্গিরও।

Updated By: Mar 20, 2015, 02:36 PM IST
জম্মুতে থানায় জঙ্গি হামলায় মৃত ২ জঙ্গি সহ ৭, জখম ৯, বন্ধ করে দেওয়া হয়েছে জাতীয় সড়ক, সীমান্ত

ওয়েব ডেস্ক: জম্মুতে থানায় জঙ্গি হামলায় মৃত্যু হয়েছে এক পুলিসকর্মীর। গুরুতর জখম হয়েছেন আরও ৯ জন। শুক্রবার সকালে জম্মুর কাথুয়া এলাকার ও পুলিস ফাঁড়িতে গ্রেনেড, অস্ত্র নিয়ে হামলা চালায় একদল পাক মদতপুষ্ট জঙ্গি। এখনও চলছে গুলির লড়াই। মৃত্যু হয়েছে ২ জঙ্গির।

এক সিনিয়র পুলিস অফিসারের বয়ান অনুযায়ী, রাজবাগ থানায় জঙ্গিরা হামলায় আহতদের মধ্যে রয়েছেন ৭ সিআরপিএফ জওয়ান, এক পুলিসকর্মী ও এক সাধারণ নাগরিক। জম্মু-পাঠানকোট জাতীয় সড়ক থেকে ৬৫ কিলোমিটার দূরে অবস্থিত রাজবাগ থানা। হামলার ফলে বন্ধ করে দেওয়া হয়েছে জাতীয় সড়ক। ওই অঞ্চলের স্কুল, কলেজেও জারি করা হয়েছে জরুরি সতর্কতা। কাথুয়ার পরিস্থিতি খতিয়ে দেখতে জম্মু-কাশ্মীরের স্বরাষ্ট্রমন্ত্রককে নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

ঘটনার পর টুইট করেন জম্ম-কাশ্মীরের মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ। এর আগে ২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর জম্মু-পাঠানকো জাতীয় সড়কের হিরানগর থানায় গেরিলা হামলায় ১২ জনের মৃত্যু হয়েছিল।

 

.