নাবালক সন্তানকে স্ত্রীর প্রেমিক ভেবে খুনের চেষ্টা বাবার

স্ত্রীর প্রেমিক ভেবে ভুল করে নিজের ছেলেকেই ধারাল অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিস অভিযুক্তকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার কুর্নুল জেলার গুতুপল্লি গ্রামে।

Updated By: Jan 27, 2018, 04:05 PM IST
নাবালক সন্তানকে স্ত্রীর প্রেমিক ভেবে খুনের চেষ্টা বাবার

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীর প্রেমিক ভেবে ভুল করে নিজের ছেলেকেই ধারাল অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিস অভিযুক্তকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার কুর্নুল জেলার গুতুপল্লি গ্রামে।

আরও পড়ুন- মহারাষ্ট্রে বাস দুর্ঘটনায় মৃত ১৩, আহত ৩

পুলিস জানিয়েছে, এলাকার এক যুবকের সঙ্গে গত কয়েক মাস ধরে তার স্ত্রীর অবৈধ সম্পর্ক তৈরি হয়েছে বলে অভিযোগ সোমান্না নামে ওই ব্যক্তির। বারবার চেষ্টা করেও ওই যুবক ও তার স্ত্রীকে নাকি হাতেনাতে ধরতে পারছিল না সোমান্না। শুক্রবার তার স্ত্রীর ঘরে ঘুমিয়ে ছিল ছেলে। কাজ থেকে বাড়ি ফিলে ১৪ বছরের ছেলেকেই স্ত্রী প্রেমিক বলে ভুল করে বসে সোমান্না। হাতের সামনে একটি কাস্তে পেয়ে তা দিয়েই কোপাতে শুরু করে ছেলেকে। নিজেকে বাঁচাতে চেষ্টা করে সোমান্নার নাবালক সন্তান। পরে হুশ ফিরতে ভুল বুঝতে পারে অভিযুক্ত। আহত কিশোরকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিস ঘটনার কথা জানতে পেরে সোমান্নাকে গ্রেফতার করেছে। ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারার তার বিরুদ্ধে একটি মামলা রুজু করেছে পুলিস।

.