মেয়ের ইভটিজিংয়ের প্রতিবাদ করে খুন হল বাবা

মেয়ের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় খুন হয়ে গেলেন প্রৌঢ়। পনেরো থেকে কুড়িজনের ইভটিজারের দল ঘরে ঢুকে হকি স্টিক দিয়ে পিটিয়ে খুন করল ওই প্রৌঢ়কে। নৃশংস এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আমরোহায়।

Updated By: Sep 2, 2016, 10:56 PM IST
মেয়ের ইভটিজিংয়ের প্রতিবাদ করে খুন হল বাবা

ওয়েব ডেস্ক: মেয়ের ইভটিজিংয়ের প্রতিবাদ করায় খুন হয়ে গেলেন প্রৌঢ়। পনেরো থেকে কুড়িজনের ইভটিজারের দল ঘরে ঢুকে হকি স্টিক দিয়ে পিটিয়ে খুন করল ওই প্রৌঢ়কে। নৃশংস এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আমরোহায়।

ঘরে ঢুকে চড়াও ১৫ থেকে ২০জনের ইভটিজারের দল।
হকি স্টিক দিয়ে পিটিয়ে খুন বাবাকে। এমনই নৃংশস এবং মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের আমরোহা জেলার জোহা। অভিযোগ, স্কুলে যাওয়া-আসার পথে মেয়েটিকে প্রায়ই উত্ত্যক্ত করত কয়েকজন যুবক। এদিনও তার ব্যতিক্রম হয়নি।

আরও পড়ুন- 'সেক্স টেপ' কাণ্ডে অভিযুক্তের পাশে দাঁড়াতে গিয়ে আপ মুখপাত্র টেনে আনলেন গান্ধীজী, নেহেরু, বাজপেয়ী ও মাও-এর প্রসঙ্গ

বাড়ি ফিরে বাবাকে সব কথা খুলে বলে মেয়েটি। অভিযুক্তদের বাড়ি গিয়ে তাদের পরিবারের সঙ্গে এ নিয়ে কথা বলেন ওই প্রৌঢ়। এরপর তাঁর বাড়িতে চড়াও হয় ওই যুবকেরা। তখন বাড়িতে একাই ছিলেন তিনি। হকি স্টিক দিয়ে তাঁকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। ঘটনার কথা জানতে পেরে পুলিস যখন ঘটনাস্থলে পৌছয়, তখন অনেক দেরি হয়ে গিয়েছে।

আরও পড়ুন- যৌন কেলেঙ্কারিতে জড়ালেন আপ সরকারের মন্ত্রী

.