মিথ্যা বলার দায়ে ১০ বছরের শিশুর ওপর নারকীয় অত্যাচার, গ্রেফতার বাবা

মাকে মিথ্যা কথা বলার জন্য নিজের ১০ বছরের সন্তানকে নারকীয়ভাবে শাস্তি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল বাবাকে। শিশুটির মা সেই মারধরের ভিডিও তুললে তা থেকে গোটা ঘটনাটি জানা যায়। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

Updated By: Jan 28, 2018, 07:06 PM IST
মিথ্যা বলার দায়ে ১০ বছরের শিশুর ওপর নারকীয় অত্যাচার, গ্রেফতার বাবা

নিজস্ব প্রতিবেদন : মাকে মিথ্যা কথা বলার জন্য নিজের ১০ বছরের সন্তানকে নারকীয়ভাবে শাস্তি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল বাবাকে। শিশুটির মা সেই মারধরের ভিডিও তুললে তা থেকে গোটা ঘটনাটি জানা যায়। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

জানা গেছে, মায়ের কাছে শিশুটি কোনও অজ্ঞাত কারণে মিথ্যা কথা বলেছিল। বাড়ি ফিরে সেকথা জানতে পারে তার বাবা। শুরু হয় নির্মম ভাবে মারধর। প্রথমে মোবাইল চার্জির দিয়ে তার হাতে মারা হয়। এরপরই শূন্যে তুলে শিশুটিকে আছাড় মারে তার বাবা। ভিডিটিতে দেখা গেছে, হাতজোড় করে শিশুটি তাকে না মারার অনুরোধ করছে। কিন্তু তাকে কর্ণপাত না করে তাকে মাটিতে ফেলে চলে কিল, চড়, লাথি। গোটা ঘটনার ভিডিওটি তোলেন শিশুটির মা।

আরও পড়ুন- মোদীর বিদেশ সফরে সঙ্গী কারা? পিএমও-র কাছে রিপোর্ট চাইলে তথ্য কমিশন

এদিকে, এই ঘটনার কয়েকদিন পর মোবাইল ফোনটি খারাপ হয়ে যায়। সেটি মেরামতির জন্য সার্ভিস সেন্টারে দেওয়া হলে সেখানেই এই মারাত্মক ভিডিওটি সামনে আসে। সার্ভিস সেন্টারের পক্ষ থেকেই একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কাছে বিষয়টি জানানো হয়। তারাই খবর দেয় পুলিসকে। গ্রেফতার করা হয় শিশুটির বাবাকে। জেরার মুখে তার বাবা-মা জানিয়েছেন পরবর্তীতে ভয় দেখানোর জন্যই ভিডিওটি তুলে রাখা হয়েছিল। 

.