Farmers Protest-এ ফের বাড়ছে উত্তেজনা, দিল্লির ৩ সীমান্তে বন্ধ Internet পরিষেবা

 নয়া কৃষি আইন(Farm Laws) প্রত্যাহারের দাবিতে আজ দিল্লির বিভিন্ন সীমান্তে একদিনের অনশন করছেন আন্দোলনকারী কৃষকরা

Updated By: Jan 30, 2021, 04:43 PM IST
Farmers Protest-এ ফের বাড়ছে উত্তেজনা, দিল্লির ৩ সীমান্তে বন্ধ Internet পরিষেবা

নিজস্ব প্রতিবেদন: গণতন্ত্র দিবসের ট্রাক্টর মিছিলে কৃষক আন্দোলন কিছুটা ধাক্কা খাওয়ার পর ফের তা শক্তিশালী হয়ে উঠছে। দিল্লির ৩ সীমান্তে আন্দোলনকারীদের সঙ্গে যোগ দিতে আসছেন শিরোমনি অকালি দল ও ভারতীয় কৃষক ইউনিয়নের সদস্যরা। ফলে দিল্লি সীমান্তে ফের তৈরি হচ্ছে উত্তেজনা। একথা মাথায় রেখে দিল্লি সীমান্তে অস্থায়ীভাবে ইন্টারনেট সার্ভিস বাতিল করে দিল কেন্দ্র।

আরও পড়ুন-বাঁধা মঞ্চেই হবে সভা, ফোনে Shantanu Thakur-কে জানান Amit Shah : Mukul

সংবাদসংস্থা এএনআইয়ের খবর অনুযায়ী, দিল্লির সিঙ্ঘু(Singhu), টিকরি(Tikri), গাজিপুর ও তার সন্নিহিত এলাকায় ইন্টানেট পরিষেবা বন্ধ রেখেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। ২৯ জানুয়ারি রাত ১১টা থেকে ৩১ তারিখ রাত ১১টা পর্যন্ত বন্ধ রাখা হচ্ছে ইন্টারনেট সার্ভিস। 

স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানানো হয়েছে, সাধারণ মানুষের নিরাপত্তার কথা মাথায় রেখে টিকরি, সিঙ্ঘু, গাজিপুর, মুকারবা চক, নানগলি এলাকায় সাময়িকভাবে ইন্টারনেট পরিষেবা বন্ধ করা হয়েছে।

আরও পড়ুন- তৃণমূলে দুষ্ট চক্র, ভাল মানুষদের থাকতে দিচ্ছে না, দিল্লির পথে অভিমানী Prabir   

এদিকে, নয়া কৃষি আইন(Farm Laws) প্রত্যাহারের দাবিতে আজ দিল্লির বিভিন্ন সীমান্তে একদিনের অনশন করছেন আন্দোলনকারী কৃষকরা। এনিয়ে কৃষক আন্দোলনের নেতা দর্শন পাল বলেন, 'কৃষকদের আন্দোলন শান্তপূর্ণ ছিল। শান্তিপূর্ণই থাকবে। ৩০ জানুয়ারি যেসব কর্মসূচি নেওয়া হয়েছে তা শান্তি ও অহিংসার বাণী ছড়িয়ে দেওয়ার জন্যই।'

.