প্রধানমন্ত্রীর সফরের আগে অসমে উদ্ধার প্রচুর বিস্ফোরক

অসমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার আগেই উদ্ধার হল ব্যাপক পরিমান বিস্ফোরক। মিজোরাম হাউসের সামনে থাকা একটি গাড়ি থেকে উদ্ধার হয়েছে আঠেরোশোটি ডিটোনেটর, ছশোটি জিলেটিন স্টিক, বারো প্যাকেট কার্ডেক্স তার, দুটো হ্যান্ড গ্রেনেড সহ তিন বস্তা বিস্ফোরক। গুয়াহাটির সাদিয়া থেকে উদ্ধার হয়েছে চারটি রকেট লঞ্চার, একটি কারবাইন ও দুটি ম্যাগাজিন। অভিজিত্‍ সরকার ও সাহারুদ্দিন বরভুঁইঞা নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Nov 27, 2014, 11:52 AM IST
প্রধানমন্ত্রীর সফরের আগে অসমে উদ্ধার প্রচুর বিস্ফোরক

গুয়াআটি: অসমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার আগেই উদ্ধার হল ব্যাপক পরিমান বিস্ফোরক। মিজোরাম হাউসের সামনে থাকা একটি গাড়ি থেকে উদ্ধার হয়েছে আঠেরোশোটি ডিটোনেটর, ছশোটি জিলেটিন স্টিক, বারো প্যাকেট কার্ডেক্স তার, দুটো হ্যান্ড গ্রেনেড সহ তিন বস্তা বিস্ফোরক। গুয়াহাটির সাদিয়া থেকে উদ্ধার হয়েছে চারটি রকেট লঞ্চার, একটি কারবাইন ও দুটি ম্যাগাজিন। অভিজিত্‍ সরকার ও সাহারুদ্দিন বরভুঁইঞা নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস।

গত ২৪ নভেম্বর অসমের লামডিং-কামাক্ষা এক্সপ্রেস থেকে উদ্ধার জয় বিস্ফোরক ভর্তি ব্যাগ। ট্রেনের একটি কামরা থেকে ৭ কেজি বিস্ফোরক উদ্ধার করে পুলিস। একটি তোয়ালে মোরা প্লাস্টিক ব্যাগে রাখ ছিল বিস্ফোরক গুলি।

 

.