সাংসদ নির্বাচিত হলেন এসেলগ্রুপের চেয়ারম্যান ডক্টর সুভাষ চন্দ্র

 হরিয়ানা থেকে রাজ্যসভার সাংসদ নির্বাচিত হলেন এসেলগ্রুপ চেয়ারম্যান ডক্টর সুভাষ চন্দ্র। নির্দল প্রার্থী হিসাবে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেন ডক্টর চন্দ্র। তবে এই লড়াইয়ে তাঁকে সমর্থন করেছিল বিজেপি। হরিয়ানা সহ সাত রাজ্যের সাতাশটি বিধানসভা আসনে ভোট নেওয়া হয় আজ।

Updated By: Jun 11, 2016, 10:25 PM IST
সাংসদ নির্বাচিত হলেন এসেলগ্রুপের চেয়ারম্যান ডক্টর সুভাষ চন্দ্র

ওয়েব ডেস্ক:  হরিয়ানা থেকে রাজ্যসভার সাংসদ নির্বাচিত হলেন এসেলগ্রুপ চেয়ারম্যান ডক্টর সুভাষ চন্দ্র। নির্দল প্রার্থী হিসাবে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেন ডক্টর চন্দ্র। তবে এই লড়াইয়ে তাঁকে সমর্থন করেছিল বিজেপি। হরিয়ানা সহ সাত রাজ্যের সাতাশটি বিধানসভা আসনে ভোট নেওয়া হয় আজ।

 

হরিয়ানা থেকে ভোটে জিতে রাজ্যসভার সদস্য হলেন ডক্টর সুভাষ চন্দ্র। বিজেপির সমর্থন পেয়ে ডক্টর চন্দ্র ভোটে হারান INLD  এবং কংগ্রেস সমর্থিত প্রার্থী আরকে আনন্দকে। শনিবার হরিয়ানায় রাজ্যসভার দুটি আসনে নির্বাচন হয়। অন্য আসনটিতে জয়ী হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী বীরেন্দ্র সিং।

 

দেশে ও বিদেশের মিডিয়া ইন্ড্রাস্ট্রিতে পরিচিত নাম ডক্টর সুভাষ চন্দ্র। ১৯৯২-তে তাঁর হাতধরেই শুরু হয় ভারতের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল জি টিভি। দেশের প্রথম বেসরকারি নিউজ চ্যানেল জি নিউজও তাঁর হাতে তৈরি। সমাজসেবী হিসেবে তাঁর পরিচয় সুবিদিত।

আসুন দেখে নেওয়া যাক জয়ের পর কী বললেন ডক্টর সুভাষ চন্দ্র-

 

.