Viral Job Post: 'চাকরি দেব, তবে মাইনে দেব না-ছুটিও দেব না!', গুজরাটি মালিকের পোস্টে হইচই

Viral Post: না পাবে মাইনে, আর না ছুটি। শুনতে খটকা লাগলেও এই রকমই এক চাকরির প্রস্তাব নিয়ে আসে এক ব্যক্তি। চাকরি খোঁজার অনলাইন সাইট হিসাবে পরিচিত লিংকডইন। সেখানেই 'ব্যাটারি ওকে টেকনোলজিস' এর চিফ এক্সপেরিমেন্টিং অফিসার শুভম মিশ্র এই চাকরির প্রস্তাব রেখে পোস্ট করে। 

Updated By: Aug 9, 2024, 04:55 PM IST
Viral Job Post: 'চাকরি দেব, তবে মাইনে দেব না-ছুটিও দেব না!',  গুজরাটি মালিকের পোস্টে হইচই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: না পাবে মাইনে, আর না ছুটি। শুনতে খটকা লাগলেও এই রকমই এক চাকরির প্রস্তাব নিয়ে আসে এক ব্যক্তি। চাকরি খোঁজার অনলাইন সাইট হিসাবে পরিচিত লিংকডইন। সেখানেই 'ব্যাটারি ওকে টেকনোলজিস' এর চিফ এক্সপেরিমেন্টিং অফিসার শুভম মিশ্র এই চাকরির প্রস্তাব রেখে পোস্ট করে। 

তিনি পোস্টে লেখেন, 'আমরা ব্যাটারি-ওকে টেকনোলজিসে আমাদের মূল দলে যোগদানের জন্য ব্যতিক্রমী মানুষ খুঁজছি। বিশেষত ভারত, ইসরায়েল বা মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রতিষ্ঠাতারা।' শুধু তাই নয় চাকরির বিশেষত্ব নিয়ে তিনি আরও লেখেন, '১. এআই-এর সঙ্গে শক্তি শিল্পে বিপ্লব ঘটানোর প্রচেষ্টা। ২. জিরো স্যালারি। ৩. কোনও উইক অফ বা ছুটি নেই। ৪. কোনও জয়েনিং গিফট এবং ফ্যানসি গিফট পাবে না।'

এই পোস্টের মাধ্যমে শুভম আরও জানান, তাঁদের সংস্থার লক্ষ্য বিনিয়োগকারীদের অর্থ নষ্ট করা নয়। তাঁরা লক্ষ্মীকে সম্মান করেন। এই পোস্টটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় ওঠে। মানবিকতা হারাচ্ছে বেসরকারি সংস্থাগুলি, এই ধরনের মন্তব্য করতে থাকেন অনেকেই। মিশ্র প্রতিক্রিয়ায় ভরে যায় কমেন্ট সেকশন।

রেডডিটে এই পোস্ট দ্রুত গতিতে ভাইরাল হয়ে পড়ে। একাধিক ইউজার এই পোস্টটিকে বিভ্রান্তকর বলে মনে করেছে। একজন লেখেন, 'তারা শূন্য বেতন অফার করে কারণ তারা দীর্ঘমেয়াদী 'লোকদের' খুঁজছে।' অন্য একজন লেখেন, 'আমি বুঝতে পারছি না কী করে এই প্রস্তাবটি বেআইনি বলে ধরা হচ্ছে না।' আবার একজন লেখেন, 'কী করে তারা এই ধরনের চাকরির প্রস্তাব সামনে আনতে পারেন।'

যদিও পরে এই পোস্টের কমেন্টে শুভম জানান, এটি নিছকই মজার একটি পোস্ট। কিন্তু তাতেও নেটিজেনদের থেকে রক্ষা পাননি তিনি। এই 'অমানবিক' পোস্টের জন্য তাঁকে নিয়ে তীব্র সমালোচনা করেন নেটিজেনদের একাংশ। 

আরও পড়ুন:UP Saree Killer: ১৩ মাসে ৯ মহিলাকে শাড়ি জড়িয়ে খুন, ফিরল সিরিয়াল কিলারের ত্রাস?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.