Electric Bill দেখে 'BP high', হাসপাতালে ভর্তি ৮০ বছরের বৃদ্ধ

Updated By: Feb 24, 2021, 02:08 PM IST
Electric Bill দেখে 'BP high', হাসপাতালে ভর্তি ৮০ বছরের বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদন: বাড়ির বিদ্যুতের বিলে টাকার অঙ্ক দেখে রক্তচাপ বেড়ে যায় বাড়ির কর্তার।  এরপর ৮০ বছরের ওই বৃদ্ধকে নিয়ে যেতে হয় স্থানীয় হাসপাতালে। জানা গিয়েছে, তার বাড়ির এক মাসের বিদ্যুতের বিল এসেছে ৮০ কোটি টাকা। 

মহারাষ্ট্রের নালাসোপাড়া শহরের নির্মল গ্রামে একটি ধান কলের মালিক  ৮০ বছরের গণপত নায়েক। সোমবার, ৮০ কোটি টাকা বিদ্যুৎ বিল হাতে পেতেই মাথা ঘুড়ে পড়ে যায় তাঁর। তিনি হার্টের রোগী এবং বিলটি দেখে তাঁর রক্তচাপ বেড়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। পরে তাঁকে মেডিক্যাল চেকআপের জন্য হাসপাতালে নিয়ে যেতে হয়।

আরও পড়ুন: স্বামীকে Valentine's Day উপহার দিতে জিরাফের হৃৎপিন্ড খুবলে বের করলেন স্ত্রী

Maharashtra State Electricity Distribution Company Limited (MSEDCL) জানিয়েছে,  কিছু একটা ভুল হয়েছে। নতুন করে বিল পাঠানো হবে গণপত নায়েককে।

৬ সংখ্যার বদলে ৯ সংখ্যার বিল পাঠিয়েছে  MSEDCL। নায়েকের নাতি জানিয়েছেন, "কাজ চলাকালীন বিল আসে। যা দেখে অসুস্থ হয়ে পড়েন  দাদু"। 

তাঁর কথায়, "বিল দেখে প্রথমে ভেবেছিলাম গোটা জেলার বিদ্যুতের বিল হয়ত। তারপর ভালো করে চেক করি, দেখি ওটা শুধুমাত্র আমাদের বাড়ির বিল। লকডাউনে অধিকাংশের লাগাম ছাড়া বিল এসেছে। তাই ভেবেছিলাম সত্যিই হয়ত, এই মোটা অঙ্কের বিল দিতে হবে আমাদের"। 

.