DMK leader V Senthil Balaji: ইডির হাতে গ্রেফতার, গাড়িতে উঠতে গিয়ে কেঁদে ভাসালেন হেভিওয়েট মন্ত্রী

ইডির হাতে গ্রেফতার হতেই কান্নায় ভেঙে পড়লেন তামিলনাড়ুর মন্ত্রী তথা ডিএমকে নেতা সেন্থিল বালাজি। বুধবারই করোনারি অ্যাঞ্জিওগ্রাম করা হয় মন্ত্রীর। চেন্নাইয়ের যে হাসপাতালে বালাজির চিকিত্সা করা হচ্ছে, সেখানে বলা হয়েছে এই অস্ত্রোপচারের ফলে তিন ধরনের রক্তবাহিত অসুখের হতে পারে যার জন্য দ্রুত সিএবিজি-বাইপাস সার্জারি করা প্রয়োজন। আর্থিক তছরুপের অভিযোগে গ্রেফতার করা হয়েছে স্ট্যালিন ঘনিষ্ঠ এই নেতাকে। 

Updated By: Jun 14, 2023, 06:35 PM IST
DMK leader V Senthil Balaji: ইডির হাতে গ্রেফতার, গাড়িতে উঠতে গিয়ে কেঁদে ভাসালেন হেভিওয়েট মন্ত্রী
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইডির হাতে গ্রেফতার হতেই কান্নায় ভেঙে পড়লেন তামিলনাড়ুর মন্ত্রী তথা ডিএমকে নেতা সেন্থিল বালাজি। বুধবারই করোনারি অ্যাঞ্জিওগ্রাম করা হয় মন্ত্রীর। চেন্নাইয়ের যে হাসপাতালে বালাজির চিকিত্সা করা হচ্ছে, সেখানে বলা হয়েছে এই অস্ত্রোপচারের ফলে তিন ধরনের রক্তবাহিত অসুখের হতে পারে যার জন্য দ্রুত সিএবিজি-বাইপাস সার্জারি করা প্রয়োজন। আর্থিক তছরুপের অভিযোগে গ্রেফতার করা হয়েছে স্ট্যালিন ঘনিষ্ঠ এই নেতাকে। 

আরও পড়ুন, No Lungis Or Nighties: আবাসনে পরা যাবে না লুঙ্গি-নাইটি! পোশাক নিয়ে 'বেনজির' বার্তা কর্তৃপক্ষের

 আর্থিক তছরুপের মামলায় ১৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গভীর রাতে তাঁকে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তারপর চেন্নাইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্ট্যালিনের ঘনিষ্ঠ সেন্থিলের বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেন সংক্রান্ত কয়েকটি অভিযোগ রয়েছে। এর আগে গত মে মাসে তাঁর বাড়িতে হানা দিয়েছিল আয়কর বিভাগ। এরপর মঙ্গলবার সেন্থিলের বাড়ি, তামিলনাড়ুর সচিবালয়-সহ একাধিক ঠিকানায় তল্লাশি অভিযান চালায় ইডি। সেন্থিলের অভিযোগ, তাঁকে না জানিয়েই তল্লাশি চালাতে এসেছেন ইডির আধিকারিকরা। তবে তিনি তদন্তে সহযোগিতা করবেন।

বুধবার ভোরে সেন্থিল বালাজিকে সরকারি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হয়। সেখানে গাড়ি থেকে নামার আগে শুয়ে-শুয়েই কাঁদতে থাকেন তামিলনাড়ুর বিদ্যুৎমন্ত্রী। গাড়ি হাসপাতাল চত্বরে পৌঁছতেই ঘিরে ধরেন ডিএমকে সমর্থকরা। কেন্দ্রীয় এজেন্সির বিরুদ্ধে চলে স্লোগান। ইডি সূত্রে খবর, বুধবারই তাঁকে বিশেষ আদালতে তোলা হবে। আদালতে ইডি মন্ত্রীকে নিজেদের হেফাজতে চাইবে ইডি। 

তবে মন্ত্রীর গ্রেফতারির বিরুদ্ধে মাদ্রাজ হাইকোর্টে মামলা দায়ের করেছেন বালাজির স্ত্রী। এই মামলার দ্রুত শুনানিতে রাজি হয়েছে হাইকোর্ট। ডিএমকে নেতার স্ত্রীর অভিযোগ, কোনও নোটিস বা সমন ছাড়াই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন, Manipur Violence: নতুন করে হিংসা ছড়াল মণিপুরে, নিহত ৯

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.