Durga Puja 2023: বিসর্জনের পথে দুর্গার ট্রাক পিষে দিল ২ জনকে!

 ব্রেক ফেল করে ট্রাকটি। ব্রেক ফেল করে ট্রাকটি আচমকা পিছনের দিকে চলতে শুরু করে। যার জেরে ট্রাকের পিছনে থাকা বেশ কয়েক জন গাড়ির নীচে পড়ে যান।

Updated By: Oct 25, 2023, 04:55 PM IST
Durga Puja 2023: বিসর্জনের পথে দুর্গার ট্রাক পিষে দিল ২ জনকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিসর্জনের পথে মর্মান্তিক দুর্ঘটনা। দুর্গা প্রতিমা বহনকারী ট্রাক পিষে দিল ২ জনকে। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে জামশেদপুরের বিস্তুপুরে। আহতও হয়েছেন বেশ কয়েকজন। বিসর্জনের পথে এই দুর্ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। শোকস্তব্ধ ক্লাবের সদস্যরা।

পুলিস জানিয়েছে, একটি ট্রাকে করে প্রতিমা নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় দুর্ঘটনাটি ঘটে। ব্রেক ফেল করে ট্রাকটি। ব্রেক ফেল করে ট্রাকটি আচমকা পিছনের দিকে চলতে শুরু করে। যার জেরে ট্রাকের পিছনে থাকা বেশ কয়েক জন গাড়ির নীচে পড়ে যান। সেখানেই পিষে দেয় ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। 

আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয়রা জানাচ্ছেন, ট্রাকটি ব্রেক ফেল করার পর চালক নেমে পালিয়ে যায়। জামশেদপুরের বিস্তুপুরের কিটাডিহা দুর্গাপুজো কমিটির বিসর্জনের সময় এই দুর্ঘটনাটি ঘটে। আহতদের বিস্তুপুরের টাটা মেইন হাসপাতালে চিকিৎসা চলছে। আহতদের দেখতে হাসপাতালে যান রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ও স্থানীয় বিধায়ক।

আরও পড়ুন, Balurghat: 'ওরা বলেছিলে বডি বাংলাদেশে পাঠিয়ে দেওয়া হবে', ভাসানের পর নদী থেকে উদ্ধার এলাকার যুবকের মৃতদেহ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.