Indian Raiway: আপার বার্থে প্রস্রাব মদ্যপ জওয়ানের! গিয়ে পড়ল লোয়ারে ঘুমন্ত মহিলার গায়ে...

এই ঘটনায় ওই মহিলা প্রধানমন্ত্রীর দফতরে অভিযোগ দায়ের করেছেন। মহিলা তাঁর সন্তানকে নিয়ে বি-৯ কোচে যাচ্ছিলেন।

Updated By: Jun 15, 2024, 05:08 PM IST
Indian Raiway: আপার বার্থে প্রস্রাব মদ্যপ জওয়ানের! গিয়ে পড়ল লোয়ারে ঘুমন্ত মহিলার গায়ে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্রেনে নিজের বার্থেই মূত্রত্যাগ এক মদ্যপ জওয়ানের। আর মূত্র গিয়ে পড়ল নীচের বার্থে ঘুমন্ত এক মহিলার দেহে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মধ্য়প্রদেশে। গোন্দওয়ানা এক্সপ্রেসের এক মহিলা যাত্রী  এই অভিযোগ করেছেন। 

জানা গিয়েছে ওই মহিলা যাত্রী গোন্দওয়ানা এক্সপ্রেসে করে হজরত নিজামউদ্দিন থেকে ছত্তীসগড়ের দুর্গে যাচ্ছিলেন। তিনি অভিযোগ করেছেন, এক মদ্যপ জওয়ান তাঁর বার্থের উপরই মূত্রত্য়াগ করেন। আর সেই মূত্র গড়িয়ে গিয়ে তাঁর গায়ের উপর এসে পড়ে তিনি যখন ঘুমাচ্ছিলেন। এই ঘটনায় ওই মহিলা প্রধানমন্ত্রীর দফতরে অভিযোগ দায়ের করেছেন। আরও অভিযোগ করেছেন যে, এই ঘটনায় আরপিএফ কোনও ব্যবস্থা নিতে পারেনি। 

ওই মহিলা তাঁর সন্তানকে নিয়ে বি-৯ কোচে যাচ্ছিলেন। তিনি ছিলেন নিচের বার্থে। এই ঘটনায় ওই মহিলা প্রথমে তাঁর স্বামীকে ফোন করে জানান। তারপর তিনি রেলওয়ে হেল্পলাইন নাম্বার ১৩৯-এ ফোন করেন। ফোন পেয়ে আরপিএফ গোয়ালিয়র ও ঝাঁসি থেকে ট্রেনে ওঠে। কিন্তু অভিযুক্ত জওয়ানের বিরুদ্ধে কোনও ব্য়বস্থা নেয় না বলে অভিযোগ। এরপরই ওই মহিলা অনলাইনে প্রধানমন্ত্রীর দফতরে অভিযোগ জানান। 

আরও পড়ুন, Ice cream: অনলাইনে অর্ডার করে কেনা আইসক্রিমে কামড় দিতেই বেরোল কাটা আঙুল! মারাত্মক কাণ্ড মুম্বইয়ে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.