হেলিকপ্টার দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন ফরণবিশ ও গডকরি

অল্পের জন্য প্রাণে বাঁচলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীস ও কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়করি। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের মীরা রোড এলাকায়। পুলিস ঘটনার তদন্ত করছে।

Updated By: Jan 11, 2018, 07:50 PM IST
হেলিকপ্টার দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন ফরণবিশ ও গডকরি

ওয়েব ডেস্ক: ফের অল্পের জন্য প্রাণে বাঁচলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীস ও কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়করি। হেলিকপ্টার চালকের তত্পরতায় এযাত্রায় এড়াল অঘটন। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের মীরা রোড এলাকায়। পুলিস ঘটনার তদন্ত করছে।

জানা গেছে, মীরা রোড এলাকার একটি স্কুলে বিজেপির রাজনৈতিক সভায় যোদ দিতে গিয়েছিলেন দেবেন্দ্র ফড়ণবীস ও নিতিন গড়করি। সেখানে একটি স্কুলে তাদের হেলিকপ্টার অবতরণ করার কথা ছিল। কিন্তু, হেলিকপ্টারটি অবতরণ করার কয়েক সেকেন্ড আগে পাইলট দেখতে পান অস্থায়ী হেলিপ্যাডে একটি মোটা তার পড়ে রয়েছে। মুহূর্তের মধ্যে হেলিকপ্টারটি সেখান থেকে উড়িয়ে অন্যত্র নিয়ে যান পাইলট। এড়ানো যায় দুর্ঘটনা।

ফড়ণবীসের হেলিকপ্টার ল্যান্ডিং নিয়ে বিপত্তি এবারই প্রথম নয়। গত বছর জুলাইয়ে বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে তাঁর হেলিকপ্টারটি বেঁচে যায়। ২০১৭-র মে মাসেই লাতুরে ফড়ণবীসের হেলিকপ্টার দুর্ঘটনার কবল পড়ে। অল্পের জন্য প্রাণে বাঁচেন তিনি।

.