#DeshKaZee: ZEEL ও Sony-র সংযুক্তিকরণ ভেস্তে দিতে চিনের হাতের পুতুল Invesco?

জিল ও সোনির চুক্তির পর ইনভেসকোর পদক্ষেপ ঘিরে উঠছে একাধিক গুরুতর প্রশ্ন। 

Updated By: Oct 6, 2021, 02:13 PM IST
#DeshKaZee: ZEEL ও Sony-র সংযুক্তিকরণ ভেস্তে দিতে চিনের হাতের পুতুল Invesco?

নিজস্ব প্রতিবেদন: জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইড লিমিটেড (ZEE Entertainment Enterprises Limited) ও সোনি পিকচার্স নেটওয়ার্কস ইন্ডিয়ার (Sony Pictures Networks India) সংযুক্তিকরণের যোগ রয়েছে চিনের। জিল  ও সোনির চুক্তি ঘোষিত হওয়ার পর থেকে অন্য কারও স্বার্থ চরিতার্থ করতে মাঠে নেমে পড়েছে ইনভেসকো (Invesco)। শুধু এটাই নয় গত কয়েক দিন ধরে বিভিন্ন সংবাদ মাধ্যম ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক খবর প্রকাশ করছে। বিশেষ করে তাদের নিশানায় রয়েছেন পুনীত গোয়েঙ্কা, যিনি বিলয়ের পরেও ম্যানেজিং ডিরেকটর ও চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে কাজ চালিয়ে যাবেন। 

জিল ও সোনির চুক্তির পর ইনভেসকোর পদক্ষেপ ঘিরে উঠছে একাধিক গুরুতর প্রশ্ন- জিল ও সোনির সংযুক্তিকরণ ভেস্তে দিতে কি চিনের হাতের পুতুল হিসেবে কাজ করছে ইনভেসকো? 

সাধারণ বিনোদন চ্যানেলের শ্রেণিতে (India's General Entertainment Channel) ভারতের মুকুট জিল (ZEEL)। সম্ভবত এটা মেনে নিতে পারছে না চিন। তাই তারা ইনভেসকো-কে হাতের পুতুল করে জিল ও সোনির বিলয় ভেস্তে দিতে চাইছে। 

ইনভেসকো-র বক্তব্যকে হাতিয়ার করে পুনীত গোয়েঙ্কাকে নিশানা করছে কয়েকটি সংবাদ মাধ্যম। কিন্তু তারা ব্যর্থ। জিল ও সংস্থার এমডি এবং সিইও পুনীত গোয়েঙ্কাকে কালিমালিপ্ত করতে তাদের সমস্ত কূটকৌশলই মুখ থুবড়ে পড়েছে। 

ইনভেসকো, জিল ও পুনীত গোয়েঙ্কাকে নিয়ে মঙ্গলবার নিজের অবস্থান স্পষ্ট করে দিয়েছেন জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেডের প্রতিষ্ঠা ডক্টর সুভাষ চন্দ্র। তাতে মুখ পুড়েছে বিভ্রান্তিকর সংবাদের প্রকাশকদের। ডক্তর সুভাষ চন্দ্রের তথ্যসমৃদ্ধ বক্তব্যের পর আর কোনও ধোঁয়াশাই রইল না। মুখ পুড়েছে মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রকাশকদের।

আরও পড়ুন- #DeshKaZee: ZEEL-Sony Pictures চুক্তির বিরুদ্ধে ষড়যন্ত্রে Invesco, কার নির্দেশে কাজ করছে, প্রশ্ন সুভাষ চন্দ্রের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.