Delhi Shocker: রাস্তায় গাড়িকে জায়গা দেওয়া নিয়ে বচসা, ২ তরুণের হাতে মর্মান্তিক পরিণতি ডেলিভারি ম্যানের!

ঘটনার তদন্তে নেমে নাম্বার প্লেট ট্র্যাক করে প্রথমে গাড়িটি খুঁজে বের করে পুলিস। তারপরই মণীশ ও লালচাঁদকে শনাক্ত করে। এরপর অভিযুক্তদের খোজে বাড়িতে হানা দেয় পুলিস।

Updated By: Apr 24, 2023, 06:41 PM IST
Delhi Shocker: রাস্তায় গাড়িকে জায়গা দেওয়া নিয়ে বচসা, ২ তরুণের হাতে মর্মান্তিক পরিণতি ডেলিভারি ম্যানের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর! রাস্তায় গাড়িকে জায়গা দেওয়া নিয়ে ঝামেলা। আর সেই বচসা গড়াল হাতাহাতিতে। দুই তরুণ পিটিয়ে মারল এক ফুড ডেলিভারি ম্যানকে। মৃতের নাম পঙ্কজ ঠাকুর। বয়স ৩৯ বছর। অভিযুক্ত দুই তরুণকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের একজনের বয়স ১৯ বছর। আরেকজনের ২০ বছর। ঘটনাটি ঘটেছে দিল্লির রনজিৎ নগরে।

জানা গিয়েছে,শনিবার রাতে রাস্তায় গাড়িকে জায়গা দেওয়া নিয়ে ১৯ বছরের মণীশ কুমার ও ২০ বছরের লালচাঁদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান ফুড ডেলিভারি ম্যান পঙ্কজ ঠাকুর। বচসা চলাকালীনই অভিযুক্ত দুই তরুণ গাড়ি থেকে নেমে এসে পঙ্কজ ঠাকুরকে মারধর করতে শুরু করে। বেধড়ক মারধর করতে থাকে তারা। রাস্তায় ফেলে মারতে থাকে পঙ্কজ ঠাকুরকে। পুলিস সূত্রে খবর, মারের চোটে অচৈতন্য হয়ে যান পঙ্কজ ঠাকুর। রাস্তা থেকে অচেতন অবস্থাতেই তাঁকে উদ্ধার করেন স্থানীয়রা। পাশেই পড়েছিল তাঁর স্কুটারটি। স্থানীয়রাই তাঁকে নিয়ে নিকটবর্তী হাসপাতালে ছুটে যান। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

পঙ্কজ ঠাকুরের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। তাঁর মানিব্যাগে থাকা পরিচয়পত্র দেখে পুলিস তাঁকে শনাক্ত করে। দেখা যায়, একটি দোকানে হেল্পারের কাজ করতেন পঙ্কজ ঠাকুর। সেইসঙ্গে ফুড ডেলিভারি ম্যানেরও কাজ করতেন। বাড়ি বাড়ি মুদিসদাই ডেলিভারি করতেন তিনি। বাড়িতে তাঁর স্ত্রী, মেয়ে ও ছেলে রয়েছে। ঘটনার তদন্তে নেমে পুলিস এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। সেই ফুটেজ দেখেই পুলিস অভিযুক্ত দুই তরুণকে শনাক্ত করে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুই তরুণ গাড়ি থেকে নেমে আসছে। তারপরই পঙ্কজ ঠাকুরের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে তারা। 

শেষে মারতে মারতে তাঁকে মাটিতে ফেলে দেয়। মারের চোটে অচৈতন্য হয়ে যান পঙ্কজ ঠাকুর। তখন তাঁকে ফেলে রেখে গাড়ি নিয়ে চলে যায় দুই তরুণ। ঘটনার তদন্তে নেমে নাম্বার প্লেট ট্র্যাক করে প্রথমে গাড়িটি খুঁজে বের করে পুলিস। তারপরই মণীশ ও লালচাঁদকে শনাক্ত করে। এরপর অভিযুক্তদের খোজে বাড়িতে হানা দেয় পুলিস। কিন্তু বাড়িতে পৌঁছে পুলিস দেখে, অভিযুক্তরা বাড়ি ছেড়ে পালিয়েছে। তারপরই অভিযুক্তদের খোঁজে শুরু হয় তল্লাশি অভিযান। শেষে পুলিসের জালে ধরা পড়ে অভিযুক্তরা।

আরও পড়ুন, Kolkata: মেয়ের মরদেহের সঙ্গেই 'সহ-বাস' মায়ের! ফিরল ভয়ংকর রবিনসন স্ট্রিটের স্মৃতি...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.