Delhi Metro: পকেটমারকে বেদম গণপিটুনি এবার দিল্লি মেট্রোয়! 'আমাকে বাঁচতে দাও', ভাইরাল ভিডিয়োয় আর্তি এবং...

লোকটি ক্ষমা পাওয়ার জন্য বৃদ্ধের পা ধরারও চেষ্টা করেছিল, চিৎকার করে বলতে থাকে, "কাকু মরে যাবো। আজকের পর আর এমনটা হবে না।'' কিন্তু কাকা থামার কোন লক্ষণ দেখালেন না।

Updated By: Jul 9, 2024, 04:47 PM IST
Delhi Metro: পকেটমারকে বেদম গণপিটুনি এবার দিল্লি মেট্রোয়! 'আমাকে বাঁচতে দাও', ভাইরাল ভিডিয়োয় আর্তি এবং...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোনও না কোনও কারণে হামেশাই শিরোনামে আসে দিল্লি মেট্রো। আবারও একটা ভাইরাল ভিডিয়ো তোলপাড় ফেলে দিয়েছে। যেখানে একজন যাত্রী মানিব্যাগ চুরি করতে গিয়ে ধরা পড়ে যাওয়ার পর বেদম মারধর করতে দেখা গেল। X-এ 'ঘর কে কালেশ' নামে একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। 

আরও পড়ুন, Hostel Food: হস্টেলের খাবারে সাঁতার কাটছে জলজ্যান্ত ইঁদুর! রাগ-ঘেন্নায় বুক ফাটছে পড়ুয়াদের...

ভিডিয়োতে দেখা গেছে একজন বয়স্ক ব্যক্তিকে মেট্রো কোচের ভেতরে একটি ছেলেকে ব্যাপক মারধর করছেন। ক্যাপশন দেখে পরে বোঝা যায় যে চোর একটি পার্স চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিল সে। এরপরই তাকে শাস্তি দেওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন ওই বয়স্ক ব্যক্তি। চড়, লাথি কিছুই তারওপর পড়তে বাকি ছিল না। 

এমনকী ওই ব্যক্তির বারবার ক্ষমা চাওয়াও পরও করুণা হয়নি তাঁর। মধ্যবয়সী যাত্রী তাকে তখনও মারধর করতে থাকে। ওই লোকটি ক্ষমা পাওয়ার জন্য বৃদ্ধের পা ধরারও চেষ্টা করেছিল, চিৎকার করে বলতে থাকে, "কাকু মরে যাবো। আজকের পর আর এমনটা হবে না।'' কিন্তু কাকা থামার কোন লক্ষণ দেখালেন না।

আরও পড়ুন, Assam Floods: বন্যায় ভাসছে কাজিরাঙা, ভেসে গেল গন্ডার-সহ অসহায় ১৩৭ বন্যপ্রাণ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.