Delhi Metro: কোমর দুলিয়ে উদ্দাম নাচ, দিল্লি মেট্রোয় যুবতীর ভোজপুরী ড্যান্স ভাইরাল!

প্রায় ফাঁকা দিল্লি মেট্রো স্টেশনে ওই তরুণী কেশরী লাল যাদব ও প্রিয়াঙ্কা সিংয়ের গাওয়া জনপ্রিয় ভোজপুরী গান সাজ কে সাওয়ার কে-র সঙ্গে নাচছেন। লাল শাড়ি, হাতে চুড়ি, গলায় নেকলেস পরে খোলা চুলে ওই তরুণীর নাচের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল।

Updated By: Apr 6, 2023, 10:05 PM IST
Delhi Metro: কোমর দুলিয়ে উদ্দাম নাচ, দিল্লি মেট্রোয় যুবতীর ভোজপুরী ড্যান্স ভাইরাল!

জি ২৪  ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিকিনি গার্লের পর এবার ভোজপুরী ড্যান্স! দিল্লি মেট্রোকে নিয়ে বিতর্ক যেন থামছেই না। ফের ভাইরাল হল দিল্লি মেট্রোর একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, চটকদার ভোজপুরী গানের সঙ্গে কোমর দুলিয়ে উদ্দাম নাচছেন এক  তরুণী।

জানা গিয়েছে ওই তরুণীর নাম অবনীকারিশ। ওই তরুণী তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে এই ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, প্রায় ফাঁকা দিল্লি মেট্রো স্টেশনে ওই তরুণী কেশরী লাল যাদব ও প্রিয়াঙ্কা সিংয়ের গাওয়া জনপ্রিয় ভোজপুরী গান সাজ কে সাওয়ার কে-র সঙ্গে নাচছেন। লাল শাড়ি, হাতে চুড়ি, গলায় নেকলেস পরে খোলা চুলে ওই তরুণীর নাচের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল। উল্লেখ্য, কদিন আগে নির্দেশিকা জারি করে দিল্লি মেট্রোয় ইনস্টা রিলস বা ভিডিয়ো শুটিংয়ে নিষেধাজ্ঞা জারি করেছে  দিল্লি মেট্রো কর্তৃপক্ষ। দেখুন ভিডিয়োটি-

প্রসঙ্গত, সম্প্রতি ভাইরাল হয়েছে দিল্লি মেট্রোর বিকিনি গার্লের ভিডিয়ো। দিল্লি মেট্রোয় বিকিনি পরে যাতায়াত করছিলেন রিদম চানানা নামে ওই যুবতী। জনৈক তাঁর ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। আর তারপরই তা ভাইরাল। ভিডিয়ো ভাইরাল হতেই একবারে শাস্তির হুঁশিয়ারি দিয়ে কড়া ফরমান জারি করেছে দিল্লি মেট্রো কর্তৃপক্ষ। 

কী বলেছে দিল্লি মেট্রো কর্তৃপক্ষ? DMRC-র বক্তব্য, যাত্রীদের এমন কোনও পোশাক-ই পরা উচিত নয় যা সহযাত্রীদের চোখে দৃষ্টিকটু। DMRC আশা করে সমাজের চোখে যা গ্রহণীয়, সেই সকল সামাজিক ভদ্রতা ও বিধিনিষেধ সকল যাত্রী মেনে চলবে। কারণ, ভারতীয় সংবিধানের ৫৯ নাম্বার ধারা অনুযায়ী অশালীনতা একটি শাস্তিযোগ্য অপরাধ।

যার পালটা জবাবও দিয়েছেন ওই মেয়ে। বলেছেন, 'আই ডোন্ট কেয়ার... মানুষ কী বলল, আমি পাত্তা দিই না। আমি কী পরব, সেটা আমার ব্যক্তি স্বাধীনতা।' সাফ জানিয়েছেন, 'এটা কোনও পাবলিসিটি স্টান্ট নয়। আমি বহু মাস ধরেই এধরনের পোশাক পরে যাতায়াত করছি। এখন ভাইরাল হয়েছে।' 

আরও পড়ুন, Bikini Girl | Kolkata Metro : কলকাতা মেট্রোয় বিকিনি গার্ল!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.