উবার-এ চাকরির প্রস্তাব এক ভারতীয়কে, বার্ষিক বেতন ১ কোটি ২৫ লাখ!

বেসিক পে প্যাকেজ ৭১ লাখ টাকা। আর বাদ বাকি সব মিলিয়ে বার্ষিক বেতন গিয়ে দাঁড়াবে ১ কোটি ২৫ লাখ টাকা। 'আকাশ ছোঁয়া' বেতনের এই চাকরির প্রস্তাব এল মার্কিন গাড়ি পরিষেবা সর্বরাহক সংস্থা উবারের পক্ষ থেকে। আর যাকে এই মোটা বেতনের চাকরির প্রস্তাব দেওয়া হল তিনি হলেন দিল্লির তথ্যপ্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২১ বছর বয়সী ছাত্র সিদ্ধার্থ।

Updated By: Feb 17, 2017, 01:51 PM IST
উবার-এ চাকরির প্রস্তাব এক ভারতীয়কে, বার্ষিক বেতন ১ কোটি ২৫ লাখ!

ওয়েব ডেস্ক: বেসিক পে প্যাকেজ ৭১ লাখ টাকা। আর বাদ বাকি সব মিলিয়ে বার্ষিক বেতন গিয়ে দাঁড়াবে ১ কোটি ২৫ লাখ টাকা। 'আকাশ ছোঁয়া' বেতনের এই চাকরির প্রস্তাব এল মার্কিন গাড়ি পরিষেবা সর্বরাহক সংস্থা উবারের পক্ষ থেকে। আর যাকে এই মোটা বেতনের চাকরির প্রস্তাব দেওয়া হল তিনি হলেন দিল্লির তথ্যপ্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২১ বছর বয়সী ছাত্র সিদ্ধার্থ।

দিল্লি ট্যাকনোলজিকাল ইউনিভার্সিটির তৃতীয় বর্ষের ছাত্র সিদ্ধার্থ মার্কিন গাড়ি পরিষেবা সর্বরাহক সংস্থা উবারের এই প্রস্তাব পেয়ে উচ্ছ্বসিত। পড়াশুনা শেষ করে সান ফ্রান্সিসকোতে চলে যাওয়ার কথাও ভাবছেন তিনি। কম্পিউটার সাইন্সের এই ছাত্র বলেন, "আমি নিজেকে আরও পারদর্শী করতে চাই। তথ্যপ্রযুক্তি বিদ্যার সমস্ত খুঁটিনাটি জেনেই আমি আমার জীবনের প্রথম পেশায় পা রাখতে চাই"। 

সিদ্ধার্থ একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান। মা-বাবা দুজনেই একটি কন্সাল্ট্যান্সিতে ফ্রিলান্সার হিসেবে চাকরি করেন। কেবল এবং কেবলমাত্র মেধাই তাঁকে বিশ্বজয়ের হাতছানির কাছে পৌঁছে দিয়েছে। 

.