ভাবতে পারেন মর্গে মৃতদেহ 'চিবল' ইঁদুর!

মর্গে রাখা মৃতদেহ ঠুকরে বিকৃত করে দিল ইঁদুর। অবাক লাগছে শুনতে? কিন্তু, এমনই ঘটনা ঘটেছে হায়দরাবাদের ওসমানিয়া জেনারেল হাসপাতালে।

Updated By: Dec 20, 2017, 04:00 PM IST
ভাবতে পারেন মর্গে মৃতদেহ 'চিবল' ইঁদুর!

নিজস্ব প্রতিবেদন : মর্গে রাখা মৃতদেহ ঠুকরে বিকৃত করে দিল ইঁদুর। অবাক লাগছে শুনতে? কিন্তু, এমনই ঘটনা ঘটেছে হায়দরাবাদের ওসমানিয়া জেনারেল হাসপাতালে।

রিপোর্টে প্রকাশ, ওসমানিয়া জেনারেল হাসপাতালে রাখা ছিল এক মহিলার মৃতদেহ। অভিযোগ, মর্গে থাকাকালীনই নাকি ওই মহিলার মৃতদেহ চিবিয়ে বিকৃত করে দেয় ইঁদুর। ওই খবর প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

 

জানা যায়, হায়দরাবাদের হাবিবনগরের বাসিন্দা এম মধু গত সোমবার আত্মহত্যা করেন। ময়নাতদন্তের পর ওই মহিলার মৃতদেহ মর্গে নিয়ে যাওয়া হয়। ওই মহিলার রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে বলে অভিযোগ দায়ের করা হয় পুলিসের তরফে। কিন্তু, মর্গের মধ্যেই ওই মহিলার মৃতদেহ বিকৃত হয়ে যায় বলে অভিযোগ। ওই মহিলার মৃতদেহ ঠুকরে বিকৃত করে দেয় ইঁদুর বলে জানা গিয়েছে সংবাদ সংস্থা এএনআই-এর তরফে।

আরও পড়ুন : লুঙ্গি, গেঞ্জি পরে থানায় হাজির পুলিস কর্মী, তারপর যা হল দেখলে চমকে উঠবেন 

এ বিষয়ে সংশ্লিষ্ট হাসপাতালের আধিকারিক জানিয়েছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে ওই হাসপাতালের মর্গের ফ্রিজারের অবস্থা ভাল না। তবে সেখানে ইঁদুর ঢোকার মত কোনও গর্তও নেই। মর্গে মৃতদেহ রক্ষার পর সেখানকার দরজা হয়তো ভাল করে বন্ধ করা হয়নি। তার ফলেই ওই ঘটনা ঘটেছে বলেও মন্তব্য করেন তিনি। তবে গোটা ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে হাসপাতাল সুপার। প্রসঙ্গত, ওই মর্গে আরও বেশ কতগুলি মৃতদেহ রাখা রয়েছে। সেগুলির উপর কোনও আঁচড় পড়েনি বলেও জানা যাচ্ছে।

প্রতিকী ছবি 

.