যোগীরাজ্যে মেয়েকে 'গণধর্ষণ' পুলিসের ছেলের, থানায় অভিযোগের পর দুর্ঘটনায় মৃত্যু বাবার

কোনও রকমে সাহস জুগিয়ে থানায় অভিযোগ করতে গিয়েছিলেন বাবা। কিন্তু আর ফিরলেন না। পথ দূর্ঘটনায় মৃত্যু হল তাঁর। 

Updated By: Mar 10, 2021, 05:35 PM IST
যোগীরাজ্যে মেয়েকে 'গণধর্ষণ' পুলিসের ছেলের, থানায় অভিযোগের পর দুর্ঘটনায় মৃত্যু বাবার

নিজস্ব প্রতিবেদন: ২ দিন আগে মেয়ের 'গণধর্ষণ' হয়েছে। কোনও রকমে সাহস জুগিয়ে থানায় অভিযোগ করতে গিয়েছিলেন বাবা। কিন্তু আর ফিরলেন না। পথ দূর্ঘটনায় মৃত্যু হল তাঁর। এর পিছনে চক্রান্ত আছে নাকি অন্য কোনও ঘটনা, এখনও পর্যন্ত জানা যায়নি। তদন্তে নেমেছে পুলিস। উত্তরপ্রদেশ কানপুরের ঘটনা। অভিযুক্ত ৩ জন। 

জানা গিয়েছে, যারা 'গণধর্ষণ' মামলায় অভিযুক্ত, তাঁদের বাবা দীপু যাদব এবং সৌরভ যাদব কানপুর থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে কান্নুজ জেলায় উত্তরপ্রদেশ পুলিসে  সাব ইনসপেক্টর পদে কর্মরত।  

ঘটনায় মূল অভিযুক্ত গোলু যাদবকে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিতার পরিবার পুলিসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছে। 'গণধর্ষণ' মামলা দায়েরের করার পর থেকেই অভিযুক্তদের পরিবারকে হুমকি দেওয়া হচ্ছিল বলে জানানো হয়েছে পরিবারের তরফ থেকে। তাঁরা অভিযোগ জানিয়েছে, তাদের মেয়ের 'গণধর্ষণে "পুলিস জড়িত"। কারণ, গলু যাদব বারবার করে হুমকি দেয়, "সাবধানে থাকুন। আমার বাবা পুলিশের সাব-ইনস্পেক্টর।"

নির্যাতিতার দাদু সংবাদ মাধ্যমকে জানিয়েছন, 'তাঁর ছেলেকে খুন করা হয়েছে। ঘটনায় জড়িয়ে পুলিস'।

ট্রাক দুর্ঘটনায় মারা গিয়েছে নির্যাতিতার বাবা। ঘটনাস্থল থেকে কানপুর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করে ডাক্তার। কানপুর পুলিশের উচ্চপদস্থ আধিকারিক প্রীতিন্দর সিং বলেন, "দুর্ঘটনার পরে পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে। তদন্ত চলছে।"

.