Maharashtra: টিভির ভলিউম নিয়ে জোর ঝগড়া, শাশুড়ির তিন আঙুল কামড়ে দিল বউমা!

মা আর বউয়ের মধ্যে ঝগড়া মেটাতে এসে আক্রান্ত হন ছেলেও। স্বামীকে ঘুষি মারেন স্ত্রী। পাড়া পড়শিরা বলছেন, যখনই বউ শ্বশুরবাড়িতে আসে, তখনই কোনও না কোনও ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়া হয়।

Updated By: Sep 7, 2022, 02:04 PM IST
Maharashtra: টিভির ভলিউম নিয়ে জোর ঝগড়া, শাশুড়ির তিন আঙুল কামড়ে দিল বউমা!
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাড়িতে টিভির ভলিউম নিয়ে শাশুড়ির সঙ্গে বউমার ঝগড়া। টিভি জোরে চলবে না আস্তে চলবে, এই নিয়েই শাশুড়ি-বউয়ে ঝগড়া! আর সেই টিভির ভলিউম নিয়ে ঝগড়াতেই শাশুড়ির আঙুল কামড়ে দিল বউমা! একটা আঙুল নয়, এক্কেবারে তিনটে আঙুলে কামড় বসিয়ে দিল বউমা। ৬০ বছরের শাশুড়ির ডান হাতের তিনটি আঙুল বছর বত্রিশের বউমা কামড়ে দিয়েছে বলে অভিযোগ রয়েছে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানেতে ৫ সেপ্টেম্বর। এই ঘটনায় অম্বরনাথের শিবাজি নগর থানায় বউমার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন শাশুড়ি। তবে এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিস।

সোমবার রাতে টেলিভিশনের ভলিউম বাড়ানো নিয়ে ঝগড়া বাধে শাশুড়ি-বউমার। শাশুড়ি স্তোত্র পাঠ করছিলেন। আর বউমা তখন উচ্চস্বরে টেলিভিশন দেখছিলেন। তাতে সমস্যা হয় শাশুড়ির। শাশুড়ি তখন তাঁর পুত্রবধূকে টিভির আওয়াজ কমাতে বলেন। কিন্তু বউমা রাজি হননি। শাশুড়ি তখন রেগে গিয়ে টিভি বন্ধ করে দেন। ব্যস, তা থেকেই শুরু। শাশুড়ি-বউমার মধ্যে ঝামেলা বেঁধে যায়। সেই ঝগড়া ঝামেলা-ই হাতাহাতিতে গড়ায়। বিবাদ চলাকালীন শাশুড়ির হাতের আঙুল কামড়ে দেয় বউমা। বউমার কামড়ের চোটে গুরুতর জখম হন শাশুড়ি। 

আরও পড়ুন, Watch: লিফটে বালককে কামড়ে দিল পোষ্য কুকুর, নির্বিকার মালকিন!

পরিবার সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই শাশুড়ি-বউয়ে বিবাদ চলছে। এমনকি মা আর বউয়ের মধ্যে ঝগড়া মেটাতে এসে আক্রান্ত হন ছেলেও। স্বামীকে ঘুষি মারেন স্ত্রী। পাশাপাশি, আরও অভিযোগ, বউ হুমকি দেয়। দুজনকেই দেখে নেওয়ার হুমকি দেয়। দুজনের মধ্যে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে বলেও জানা গিয়েছে। আরও জানা গিয়েছে অভিযুক্ত বউমা এর আগে দুবার বিয়ে করেছিলেন। এটি তৃতীয় বিয়ে। ওদিকে তাঁর স্বামীর আগে বিয়ে হয়েছিল। এটি তাঁর দ্বিতীয় বিয়ে। পাড়া পড়শিরা বলছেন, যখনই বউ শ্বশুরবাড়িতে আসে, তখনই কোনও না কোনও ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়া হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.