যোগীকে বিঁধে প্রধানমন্ত্রীকে চিঠি বিজেপির দলিত সাংসদের

দলের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধেই অভিযোগ বিজেপি সাংসদের। 

Updated By: Apr 5, 2018, 05:28 PM IST
যোগীকে বিঁধে প্রধানমন্ত্রীকে চিঠি বিজেপির দলিত সাংসদের

নিজস্ব প্রতিবেদন: ওমপ্রকাশ রাজভর ও সাবিত্রী বাই ফুলের পর যোগী আদিত্যনাথের বিরুদ্ধে বিদ্রোহ করলেন বিজেপির আরও এক দলিত সাংসদ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখে গুরুতর অভিযোগ করেছেন উত্তরপ্রদেশের সাংসদ ছোটে লাল খাওয়ার। 

গত মাসেই চিঠি লিখেছিলেন ছোটে লাল খাওয়ার। তবে দেশজুড়ে দলিত বিক্ষোভের মাঝে চিঠিটি আলোচনার বিষয় হয়ে উঠেছে। চিঠিতে তিনি লিখেছেন,''আমার দাবিদাওয়া নিয়ে দু'বার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছি। তবে তিনি বকাবকি করে আমায় অফিস থেকে তাড়িয়ে দিয়েছেন।'' উত্তরপ্রদেশের বিজেপি সভাপতি মহেন্দ্রনাথ পাণ্ডের সঙ্গেও তিন বার দেখা করেছেন ছোটে লাল খাওয়ার। সম্পাদক সুনীল বনশলের সঙ্গেও দুবার দেখা করেন। তবে তাঁদের সমর্থন পাননি। 

দলিত বিজেপি সাংসদের অভিযোগ, চান্দৌলি জেলায় তাঁর জমি দখল করেছে জমি মাফিয়ারা। তাদের সঙ্গে রাজনৈতিক বিরোধীদের যোগ রয়েছে। দলিত বলে নিজের নির্বাচনী কেন্দ্রেই বিভেদের শিকার হচ্ছেন তিনি। এমনকি জেলাশাসক ও পুলিস সুপারও তাঁর কথায় কান দিচ্ছেন না। ফলে বাধ্য হয়েই প্রধানমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন ছোটে লাল খাওয়ার। অপরাধীদের গ্রেফতারির দাবি করেছেন তিনি। ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী। তবে এখনও কোনও সুরাহা মেলেনি বলে অভিযোগ খাওয়ারের।  

আরও পড়ুন- কাশ্মীর নিয়ে আফ্রিদির বিতর্কিত টুইটের পাল্টা দিলেন সচিন, কোহলিরা

.