ডেলিভারি বয় মুসলিম, অন লাইনে অর্ডার দেওয়া খাবার ফেরত দিলেন হায়দরাবাদের এক গ্রাহক

সংবাদমাধ্যম সূত্রে খবর অজয় কুমার নামে ওই গ্রাহক অর্ডার করেছিলেন চিকেন-৬৫। অর্ডার করার সময় একজন হিন্দু ডেলিভারি বয় পাঠানোর অনুরোধ জানান

Updated By: Oct 26, 2019, 01:46 PM IST
ডেলিভারি বয় মুসলিম, অন লাইনে অর্ডার দেওয়া খাবার ফেরত দিলেন হায়দরাবাদের এক গ্রাহক

নিজস্ব প্রতিবেদন: জোম্যাটোর পর এবার স্যুইগি। ডেলিভিরি বয় মুসলিম হওয়ায় স্যুইগিতে অর্ডার দেওয়া খাবার ফেরত দিলেন হায়দরাবাদের এক গ্রাহক। এনিয়ে অজয় কুমার নামে ওই গ্রাহকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে স্যুইগি।

হায়দারাবাদ পুলিসের পক্ষ থেকে সংবাদমাধ্যমে জানানো হয়েছে, ওই গ্রাহকের বিরুদ্ধে খাবার ফেরত দেওয়ার অভিযোগ এসেছে। এনিয়ে খুব শীঘ্রই একটি এফআইআর করা হবে।

আরও পড়ুন-আলোয় ভাসবে অযোধ্যা, আজ সরয়ূ ঘাটে জ্বলে উঠবে সাড়ে ৫ লাখ প্রদীপ

স্যুইগির পক্ষ থেকে জানানো হয়েছে, ওই গ্রাহকদের অর্ডার স্বয়ংক্রিয়ভাবে ডেলিভারি একজিকিউটিভের কাছে চলে যায়। যে ডেলিভারি একজিকিউটিভ গ্রাহকের সবচেয় কাছে থাকেন তাঁর কাছেই ওই অর্ডার গিয়ে থাকে। এনিয়ে কারও অর্ডার বেছে নেওয়ার জায়গা থাকে না। গ্রাহকদের মধ্যে কোনও পার্থক্য করা হয় না।

আরও পড়ুন-মার্কিন যুক্তরাষ্ট্রে ধর্মীয় স্বাধীনতার কথা মনে করিয়ে দেয় দীপাবলি, আলোর উত্সবে বার্তা ট্রাম্পের

এদিকে, সংবাদমাধ্যম সূত্রে খবর অজয় কুমার নামে ওই গ্রাহক অর্ডার করেছিলেন চিকেন-৬৫। অর্ডার করার সময় একজন হিন্দু ডেলিভারি বয় পাঠানোর অনুরোধ জানান। কিন্তু খাবার পাঠানো হয় মুদাসির সুলেমান নামে এক ডেলিভারি বয়ের হাতে। তারপরই অর্ডার দেওয়া খাবার ফেরত দেন অজয় কুমার। গোটা বিষয়টি তদন্ত করে দেখছে পুলিস।

.