Ghaziabad Couple Death: রং খেলে একসঙ্গে স্নান, বাথরুমেই মৃত্যু দম্পতির....

 মৃতেরা হল দীপক গোয়েল ও তাঁর স্ত্রী শিল্পা। বাড়ি, গাজিয়াবাদের মুরাদনগর শহরের অগ্রসেন মার্কেট এলাকায়। স্বামী-স্ত্রীর দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

Updated By: Mar 9, 2023, 04:38 PM IST
Ghaziabad Couple Death: রং খেলে একসঙ্গে স্নান, বাথরুমেই মৃত্যু দম্পতির....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হোলিতে চুটিয়ে আনন্দ করেছিলেন দু'জনে। তারপর? বাথরুমে একসঙ্গে স্নান করতে গিয়ে মৃত্যু হল দম্পতির!কীভাবে? স্বামী-স্ত্রীর দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। 

পুলিস সূত্রে খবর, মৃতেরা হল দীপক গোয়েল ও তাঁর স্ত্রী শিল্পা। বাড়ি, গাজিয়াবাদের মুরাদনগর শহরের অগ্রসেন মার্কেট এলাকায়। গতকাল, বুধবার ছিল হোলি। সেদিন যথারীতি উৎসবে মেতে ওঠেন ওই দম্পতি। সকালে আত্মীয় বন্ধুদের সঙ্গে রঙ খেলেন তাঁরা।

ঘড়িতে তখন সাড়ে তিনটে। দুপুরে বাড়ি ফিরে স্নান করার জন্য় একসঙ্গেই বাথরুমে ঢোকেন দীপক ও শিল্পা। এরপর অনেকটা সময় পেরিয়ে যায়। কিন্ত দু'জনের কেউ আর বাইরে বেরোননি! কেন? পরিবারের অন্য সদস্য ও প্রতিবেশীদের বিষয়টি জানান তাঁদের সন্তানরা। খবর দেওয়া হয় থানায়। দরজা ভেঙে যখন বাথরুমে ঢোকে পুলিশ, তখন দেখা যায়, অচৈতন্য অবস্থা মেঝে পড়ে রয়েছেন স্বামী ও স্ত্রী! এরপর হাসপাতালে নিয়ে গেলে, দু'জনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গাজিয়াবাদের (গ্রামীণ) পুলিস কমিশনার রবি কুমার জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্টে এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়ুন: Spy Pigeon Caught: পায়ে লাগানো ক্যামেরা-চিপ, ওড়িশায় পাকড়াও চর-পায়রা

এদিকে গাজিয়াবাদেরই মোদিনগরে হোলির উৎসব চলাকালীন প্রাণ হারালেন এক ব্য়ক্তি। মৃতের নাম বিনিত কুমার। লক্ষ্মীনগর এলাকার বাসিন্দার ছিলেন তিনি। তখন নাচ-গান হচ্ছিল। আচমকাই অসুস্থ হয়ে পড়েন বিনিত। হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকা। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু। থানায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.