করোনা টেস্টে নেগেটিভ না হলে মুসলিম রোগী ভর্তি নেব না, বিজ্ঞাপন দিল মেরঠের হাসপাতাল

এখনও পর্যন্ত উত্তরপ্রদেশে ৯৭০ জন করোনা রোগীর সন্ধান পাওয়া গিয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে ১৪ জনের

Updated By: Apr 20, 2020, 12:08 AM IST
করোনা টেস্টে নেগেটিভ না হলে মুসলিম রোগী ভর্তি নেব না, বিজ্ঞাপন দিল মেরঠের হাসপাতাল

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশের মেরঠের একটি হাসপাতালের দেওয়া বিজ্ঞাপন নিয়ে তোলপাড় রাজ্য। মেরঠের ওই ক্যান্সার হাসপাতালটি একটি আঞ্চলিক সংবাদমাধ্যমে বিজ্ঞাপন দেয়, করোনার টেস্ট ছাড়া হাসপাতালে কোনও মুসলিম রোগী বা তার আত্মীয়দের ঢুকতে দেওয়া হবে না। করোনা টেস্টে নেগেটিভ আসতে হবে। তবেই মিলবে ভর্তির ছাড়পত্র।

আরও পড়ুন-মৃতের সংখ্যা অপরিবর্তিত; বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা, রাজ্যে এল ১০,০০০ টেস্টিং কিট

এক সর্বভারতীয় দৈনিকের দাবি, আশ্চর্যজনকভাবে ওই বিজ্ঞাপনে হিন্দু ও জৈনদেরও নিশানা করা হয়েছে। বলা হয়েছে এই দুই পক্ষই কৃপণ। এদের উচিত করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর পিএম কেয়ারস ফান্ডে টাকা দেওয়া। ওই বিজ্ঞাপন প্রকাশের পরই হাসপাতালটির বিরুদ্ধে একটি মামলাও হয়েছে।

উল্লেখ্য, দিল্লির তবলিঘি জামাত থেকে করোনা ছড়ানোর বিষয়টি সামনে আসতেই গোটা দেশে শোরগোল শুরু হয়ে যায়। তারই প্রতিফলন ঘটেছে মেরঠের দ্যা ভ্যালেন্টিস ক্যান্সার হাসপাতালের বিজ্ঞাপনে। জামাতের বিষয়টিও উল্লেখ করা হয়েছে হাসপাতালটির বিজ্ঞাপনে।

আরও পড়ুন-লকডাউনের মধ্যে সোমবার থেকে কী খুলছে; কোন জায়গায় মিলবে ছাড়, জেনে নিন

উল্লেখ্য, একনও পর্যন্ত উত্তরপ্রদেশে ৯৭০ জন করোনা রোগীর সন্ধান পাওয়া গিয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে ১৪ জনের। রাজ্যে ইতিমধ্যেই ১৫০ সংক্রমিত এলাকা চিহ্নিত করা হয়েছে। মেরঠের যে এলাকায় হাসপাতালটি রয়েছে সেখানে ইতিমধ্যেই মোট ৭০ করোনা রোগীর সন্ধান পাওয়া গিয়েছে। মৃত্যু হয়েছে ২ জনের।

.