ফের বিপাকে জেলবন্দী সত্যেন্দ্র জৈন, প্রোটেকশন মানি দেওয়ার গুরুতর অভিযোগ সুকেশ চন্দ্রশেখরের

সুকেশ চন্দ্রশেখর দাবি করেছেন যে গ্রেফতারের আগে তাকে দক্ষিণ ভারতে আম আদমি পার্টিতে (এএপি) একটি বড় পদ দেওয়ার জন্য তিনি ৫০ কোটি টাকা দেন। সুকেশ দাবি করেছেন যে AAP মন্ত্রী এবং কেলেঙ্কারির অভিযোগে তিহারে আটক সত্যেন্দ্র জৈন তাঁর সঙ্গে দেখা করতে জেলে গিয়েছিলেন। তিনি আরও বলেছিলেন যে সুকেশ চন্দ্রশেখর এবং সতেন্দ্র জৈন দুজনেই ঘনিষ্ঠ বন্ধু।

Updated By: Nov 1, 2022, 01:45 PM IST
ফের বিপাকে জেলবন্দী সত্যেন্দ্র জৈন, প্রোটেকশন মানি দেওয়ার গুরুতর অভিযোগ সুকেশ চন্দ্রশেখরের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আম আদমি পার্টির নেতা ও দিল্লি সরকারের মন্ত্রী সত্যেন্দ্র জৈনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ। দিল্লির লেফটেন্যান্ট গভর্নর ভি কে সাক্সেনার কাছে চিঠি লিখেছেন জালিয়াতির মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। সুকেশ চন্দ্রশেখর দাবি করেছেন যে তিনি সত্যেন্দ্র জৈনকে প্রটেকশন মানি হিসাবে দশ কোটি টাকা দিয়েছিলেন। তিহার জেলে বন্দী সুকেশ চন্দ্রশেখর ১৮ অক্টোবর দিল্লির লেফটেন্যান্ট গভর্নর ভি কে সাক্সেনার কাছে একটি চিঠি লিখেছেন। গোপন এই চিঠির মাধ্যমে আপ সরকারের মন্ত্রীর বিরুদ্ধে এই বড় দাবি করেছেন তিনি। লেফটেন্যান্ট গভর্নর ভি কে সাক্সেনা এই চিঠির বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন।

 

সুকেশ চন্দ্রশেখরের চিঠি সামনে আসার পর, ভারতীয় জনতা পার্টি (বিজেপি) আক্রমণ শানিয়েছে আম আদমি পার্টি (এএপি) এবং সত্যেন্দ্র জৈনের বিরুদ্ধে। বিজেপি নেতা সম্বিত পাত্র বলেছেন, ঠগের বাড়িতে জালিয়াতি হয়েছে। ঠগদের প্রতারণা করা এই মহান ঠগের নাম সতেন্দ্র জৈন এবং আম আদমি পার্টি। সুকেশ চন্দ্রশেখর একজন ঠগবাজ এবং আম আদমি পার্টি তাকে প্রতারণা করেছে।

তিনি আরও বলেছিলেন যে সুকেশ চন্দ্রশেখর এবং সতেন্দ্র জৈন দুজনেই ঘনিষ্ঠ বন্ধু। সুকেশকে রাজ্যসভায় পাঠানোর প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল এবং চিঠিতে সুকেশ জানিয়েছেন যে এর জন্য তাঁর কাছ থেকে ৫০ কোটি টাকা নেওয়া হয়েছিল। তিনি আরও বলেন সত্যেন্দ্রকে তিনি ২০১৫ সাল থেকে চেনেন।

আরও পড়ুন: Jamshed J Irani Passes Away: ভারতীয় শিল্পে গভীর অবদান রেখে প্রয়াত হলেন স্টিল ম্যান অফ ইন্ডিয়া...

সুকেশ চন্দ্রশেখর দাবি করেছেন যে গ্রেফতারের আগে তাকে দক্ষিণ ভারতে আম আদমি পার্টিতে (এএপি) একটি বড় পদ দেওয়ার জন্য তিনি ৫০ কোটি টাকা দেন। সুকেশ দাবি করেছেন যে AAP মন্ত্রী এবং কেলেঙ্কারির অভিযোগে তিহারে আটক সত্যেন্দ্র জৈন তাঁর সঙ্গে দেখা করতে জেলে গিয়েছিলেন।

চিঠিতে, সুকেশ চন্দ্রশেখর দাবি করেছেন যে ২০১৭ সালে, যখন তিনি তিহার জেলে বন্দি ছিলেন তিখন সত্যেন্দ্র জৈন জেলমন্ত্রী ছিলেন এবং তিনি কয়েকবার জেলে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন। তিনি বলেছিলেন যে তদন্তকারী সংস্থার সামনে আম আদমি পার্টিকে দেওয়া অর্থের তথ্য দেওয়া উচিত নয়।

এর পরে ২০১৯ সালেও সত্যেন্দ্র জৈন সেক্রেটারি এবং বন্ধু সুশীল জেলে আসেন এবং প্রতি মাসে আমার কাছে দুই কোটি টাকা প্রটেকশন মানি চেয়েছিলেন, যাতে তিনি জেলে নিরাপদ থাকতে এবং বিভিন্ন সুবিধা পেতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.