'মিথ্যা' বলে ব্যাকফুটে 'বাকপটু' মোদী

মহা মুশিলে মোদী। 'মন কি বাত'-এর বক্তার বিরুদ্ধে এবার 'ঝুটা বাত' বলার অভিযোগ। একেবারে ভিডিও প্রকাশ করে কংগ্রেসের দাবি, মোদী 'মিথ্যাবাদী'। কিন্তু কী মিথ্যা বলেছেন মোদী?

Updated By: Mar 3, 2017, 07:13 PM IST
'মিথ্যা' বলে ব্যাকফুটে 'বাকপটু' মোদী

ওয়েব ডেস্ক: মহা মুশিলে মোদী। 'মন কি বাত'-এর বক্তার বিরুদ্ধে এবার 'ঝুটা বাত' বলার অভিযোগ। একেবারে ভিডিও প্রকাশ করে কংগ্রেসের দাবি, মোদী 'মিথ্যাবাদী'। কিন্তু কী মিথ্যা বলেছেন মোদী?

উত্তরপ্রদেশের জনসভায় সম্প্রতি রাহুল গান্ধীকে ব্যাঙ্গ করে মোদী বলেছেন, "কংগ্রেসে এখন এমন সমাঝদার যুবনেতা এসেছেন যিনি নারকেলের রস তৈরির কারখানা করতে চান।" এই মন্তব্যের মাধ্যমে মোদী আসলে রাহুল গান্ধীর মণিপুরের বক্তৃতাকে ঠেস দিতে চেয়েছিলেন বলে মত রাজনৈতিক মহলের। কিন্তু মণিপুরে রাহুল মোটেই নারকেলের রস তৈরির কারখানার কথা বলেননি। বর্ং লেবু ও আনারসের রস তৈরির কারখানার কথা বলেছিলেন। আর এই গোটা বিষয়টাকে কেন্দ্র করেই ভিডিও ফুটেজসহ মোদীকে 'মিথ্যাবাদী' বলে প্রচারে নেমেছে কংগ্রেস। এবার দেখে নিন কংগ্রেসের প্রচার করা সেই ভিডিও-

 

উল্লেখ্য, বাকপটু হিসাবে সুপরিচিত নরেন্দ্র মোদী বরাবরই স্বকীয় ভঙ্গিমায় কথা বলে মাত করে দেন। আর সেটা যদি নির্বাচনী প্রচার হয়, তাহলে তো আর কথাই নেই। কিন্তু ভিডিও ফুটেজসহ কংগ্রেসের এই প্রচারের ফলে এখন বেজায় অস্বস্তিতে কেন্দ্রের শাসক শিবির। তারা এখন বলছে, খবরের কাগজের প্রতিবেদনের ভিত্তিতেই প্রধানমন্ত্রী মোদী এমন বলেছেন। কিন্তু এসব 'কুযুক্তি' মানতে নারাজ রাহুল-সনিয়ার কংগ্রেস। তারা বলছে, স্বয়ং সাংবাদিকরাই যখন কোনও খবর পাওয়ার পর সেটিকে ক্রস চেক করে নেয়, তাহলে দেশের প্রধানমন্ত্রী কেন সেটা করবেন না? বরং কংগ্রেসের অভিযোগ, গভীর রাতে রান্নার গ্যাসের দাম বাড়ানো, ব্যাঙ্কে লেনদেনের উপর চার্জ বসানোর মতো একাধিক জনবিরোধী নীতি থেকে দেশের মানুষের নজর ঘোরাতেই মোদীর এই 'সুপরিকল্পিত ঝুটা বাত'। (আরও পড়ুন- অখিলেশের সামনে মঞ্চেই কেঁদে ভাসালেন সমাজবাদী প্রার্থী)

.