সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘ব্ল্যাক বেল্ট’ রাহুলের একিডো প্র্যাকটিসের ছবি

Updated By: Nov 1, 2017, 02:41 PM IST
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘ব্ল্যাক বেল্ট’ রাহুলের একিডো প্র্যাকটিসের ছবি

নিজস্ব প্রতিবেদন:  শিশুসুলভ ভুল করে সোশ্যাল মিডিয়ায় কয়েকবার হাসির খোরাক হয়েছেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী। এবার তাঁর ইমেজ উদ্ধারে নামল কংগ্রেস। সম্প্রতি এক অনুষ্ঠানে রাহুল গান্ধী দাবি করেছিলেন তিনি জাপানি মার্শাল আর্ট একিডো-তে ব্ল্যাক বেল্ট। তার পরও সোশ্যাল মিডিয়ায় একদফা হাসির রোল ওঠে। এবার সোশ্যাল মিডিয়ায় রাহুলের একিডো প্র্যাকটিসের ছবি রিট্যুইট করল কংগ্রেস।

সম্প্রতি দিল্লিতে এক অনুষ্ঠানে বক্সার বীজেন্দ্র সিংয়ের সঙ্গে কিছু হালকা কথাবার্তা হয় রাহুলের। ওই অনুষ্ঠানে বীজেন্দ্র কংগ্রেস সহ সভাপতিকে প্রশ্ন করেন, বিয়ের কথা কী ভাবছেন? রাহুল গান্ধী জবাব দেন, ‘বিয়ে ‌যখন হওয়ার হবে।’ বিয়ের কথা ডাক করে বেরিয়ে গেলেও বীজেন্দ্রের অন্য একটি প্রশ্নের সরাসরি জবাব দেন রাহুল গান্ধী।

আরও পড়ুন-৪০ শতাংশ আসন খালি! লাভজনক নয় বুলেট ট্রেন রুট, প্রকাশ আরটিআইয়ে

বীজেন্দ্র প্রশ্ন করেন, রাজনীতিবিদরা কেন তাঁদের খেলাধুলার ছবি শেয়ার করেন না? এতে তো সমর্থকরা উ‌ৎসাহিত হতে পারেন। জবাবে রাহুল বলেন, তিনি জাপানি মার্শাল আর্ট একিডো-তে ব্ল্যাক বেল্ট। শুধু তাই নয়, রোজ সাঁতার কাটেন, তবে ব্যাস্ততার জন্য তা রোজ হয়ে ওঠে না বলে জানান রাহুল। 

কংগ্রেস সহ সভাপতির ওই মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় এনিয়ে হইচই শুরু হয়ে ‌যায়। কিন্তু দিল্লিতে ওই অনুষ্ঠানে বীজেন্দ্রকে রাহুল কথা দিয়েছিলেন, সোশ্যাল মিডিয়ায় তিনি মার্শাল আর্ট প্র্যাকটিসের ছবি শেয়ার করবেন। রাহুলের ওই মন্তব্যের পরই সেনসাই পরিতোষ করের সঙ্গে রাহুলের একিডো প্র্যাকটিসের ছবি শেয়ার করল কংগ্রেস।

আরও পড়ুন-দেশে খোঁজ মিলল অচেনা ডেঙ্গি ভাইরাসের

 

.