Kailash Vijayvargiya : নির্বাচনী হলফনামায় ধর্ষণের মামলার কথা চেপে গিয়েছেন কৈলাশ! আদালতে যাচ্ছে কংগ্রেস

Kailash Vijayvargiya :আগামী ১৭ নভেম্বর মধ্যপ্রদেশ বিধানসভার নির্বাচন। তার আগেই এই ধাক্কা। এনিয়ে কংগ্রেসের জাতীয় মুখপাত্র চরণ সিং সাপরা বলেন, ছত্তীসগড়ের প্রাক্তন অ্যাডভোকেট জেনারেল কানন তিওয়ারি কৈলাশ বিজয়বর্গীর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন ডাঙ্গের আদালতে

Updated By: Nov 1, 2023, 07:30 PM IST
Kailash Vijayvargiya : নির্বাচনী হলফনামায় ধর্ষণের মামলার কথা চেপে গিয়েছেন কৈলাশ! আদালতে যাচ্ছে কংগ্রেস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নভেম্বরেই মধ্যপ্রদেশে বিধানসভা ভোট। তার আগে বেশ বিপাকে বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয়। কংগ্রেস এনিয়ে ইতিমধ্যেই হুমকি দিয়ে রেখেছে। এমনকি তারা আদালতে যাওয়ারও হুমকি দিয়েছে।

কী হয়েছে আসলে? কংগ্রেসের দাবি, বিধানসভা নির্বাচনে মনোনয়ন দাখিল করেছেন কৈলাশ। সেখানে তিনি যে হলফনামা দিয়েছেন সেখানে তাঁর বিরুদ্ধে হওয়া ২টি গুরুতর মামলার কথা বেমালুম চেপে গিয়েছেন।

আরও পড়ুন- 'কেঁচো খুঁড়লে কিন্তু সাপ বেরোবে', সিঙ্গুর ইস্যুতে মমতার নিশানায় শুভেন্দু!

দুটি মামলা কী? কৈলাশের বিরুদ্ধে একটি ধর্ষণের অভিযোগ অমীমাংসিত রয়েছে। আর একটি হল মানহানির মামলা। কৈলাশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ হয়েছিল পশ্চিমবঙ্গে। অন্যদিকে, ছত্তীসগড়ে তাঁর বিরুদ্ধে ফেরার হওয়ার মামলা হয়েছে। কৈলাশের হলফনামা নিয়ে আদালতে যাওয়ার পরিকল্পনা করছে রাজ্য কংগ্রেস।

উল্লেখ্য, আগামী ১৭ নভেম্বর মধ্যপ্রদেশ বিধানসভার নির্বাচন। তার আগেই এই ধাক্কা। এনিয়ে কংগ্রেসের জাতীয় মুখপাত্র চরণ সিং সাপরা বলেন, ছত্তীসগড়ের প্রাক্তন অ্যাডভোকেট জেনারেল কানন তিওয়ারি কৈলাশ বিজয়বর্গীর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন ডাঙ্গের আদালতে। তাঁকে আদালত ফেরার ঘোষণা করেছে। পশিমবঙ্গের আলিপুরের এক আদালতে তাঁর বিরুদ্ধে একটি ধর্ষণের মামলা রয়েছে। তার নিস্পত্তি এখনও হয়নি। সাপারা আরও বলেছেন, কৈলাশ বিজয়বর্গীর বিরুদ্ধে আদালতে যাওয়ার পাশাপাশি কেন্দ্রীয় নির্বাচন কমিশনেও অভিযোগ জানানো হবে।

এদিকে, কংগ্রেসের ওই অভিযোগের পর সরব বিজেপিও। দলের তরফে রাজ্যের মুখপাত্র গোবিন্দ মালু বলেন, কংগ্রেসের হাতে কোনও ইস্যু নেই। তাই বিজেপির বিরুদ্ধে এমন গুরুত্বহীন অভিযোগ আনছে। কংগ্রেস আগেই বুঝে গিয়েছে ভোটে তাদের হার নিশ্চিত। তাই এরকম অভিযোগ আনছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.