Maharashtra: কর্পোরেটের ক্যান্টিনে গরম সিঙাড়া, কামড় দিতেই বেরোল কনডম, গুটখা!

Pune: ২৭ শে মার্চ, অটোমোবাইল কোম্পানির ক্যান্টিনে পরিবেশিত সিঙাড়াগুলিতে কর্মীরা কনডম, নিষিদ্ধ গুটখা এবং পান মশলা এবং কিছু পাথরও খুঁজে পান। তারপরই ক্যাটারিং কোম্পানির বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করা হয়েছে।

Updated By: Apr 9, 2024, 01:23 PM IST
Maharashtra: কর্পোরেটের ক্যান্টিনে গরম সিঙাড়া, কামড় দিতেই বেরোল কনডম, গুটখা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সকালের জলখাবার থেকে শুরু করে সন্ধ্যার স্ন্যাকস, সিঙাড়া ছাড়া ভারতীয়দের চলা মুশকিল। আর সেই সিঙাড়ার পুরেই নাকি এবার কনডম, গুটখা এবং পাথর। সম্প্রতি পুনেতে ঘটেছে এই ঘটনা। পিম্পরি চিঞ্চওয়াড়ের পুলিস তদন্ত শুরু করেছে এবং সম্প্রতি একটি অটোমোবাইল প্রধানের ক্যান্টিনে পরিবেশিত বেশ কয়েকটি সিঙাড়ায় কনডম, গুটখা এবং পাথর পাওয়া যাওয়ার পরে সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন: Delhi: সিগারেট জ্বালাতে দুই কিশোরকে দেশলাই দিতে অস্বীকার, ছুরির আঘাতে মৃত ১
প্রাথমিক পুলিসের তদন্ত ইঙ্গিত করে যে, সিঙাড়ায় এই ভেজালটি একজন সাব-কন্ট্রাক্টর দ্বারা সম্পাদিত একটি ইচ্ছাকৃত কাজ ছিল, যার সরবরাহ চুক্তি আগেই শেষ হয়ে গেছে।
রবিবার চিখালী থানায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে আউন্ধ ভিত্তিক ক্যাটারিং পরিষেবা সংস্থার মহাব্যবস্থাপকের দ্বারা যার পরিষেবাগুলি ক্যান্টিনের জন্য খাবার সরবরাহের জন্য অটোমোবাইল মেজর দ্বারা নিয়োগ করা হয়েছে৷
'২৭ শে মার্চ, অটোমোবাইল কোম্পানির ক্যান্টিনে পরিবেশিত সিঙাড়াগুলিতে কর্মীরা কনডম, নিষিদ্ধ গুটখা এবং পান মশলা এবং কিছু পাথরও খুঁজে পান। তারপরই ক্যাটারিং কোম্পানির বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করা হয়েছে।', থানার একজন কর্মকর্তা বলেছেন।
অফিসার যোগ করেছেন, “তদন্ত থেকে জানা গেছে যে ক্যাটারিং ঠিকাদার স্থানীয় একটি সংস্থাকে সিঙাড়ার সরবরাহের জন্য একটি সাব-কন্ট্রাক্ট দিয়েছিল। এই সংস্থার সিঙাড়ায় প্রাথমিক চিকিৎসার জন্য ব্যবহৃত আঠালো ব্যান্ডেজ পাওয়া যাওয়ার পর এই সাব-কন্ট্রাক্ট বাতিল করা হয়। এই সাব-কন্ট্রাক্ট পরবর্তীতে অন্য একটি সংস্থাকে দেওয়া হয়। তদন্তে জানা যায়, আগের সাব-কন্ট্রাক্টর তার দুই কর্মচারীকে নতুন সাব-কন্ট্রাক্টরের কাজে নাশকতার জন্য পাঠিয়েছিল। তারপরই এই সমস্যার সৃষ্টি হয়।”

আরও পড়ুন: Noida: জলকেলিতে মত্ত যুবকের হঠাৎ মৃত্যু! কী করে?
সিনিয়র ইন্সপেক্টর জ্ঞানেশ্বর কাটকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, "আমরা প্রথম সাব-কন্ট্রাক্টর সংস্থা থেকে একজনকে গ্রেফতারর করেছি এবং আরও তদন্ত চলছে।"
পুলিস ভারতীয় দণ্ডবিধির ৩২৮ ধারা প্রয়োগ করেছে যা বিষ বা কোনও ক্ষতিকারক পদার্থ প্রয়োগ করে একজন ব্যক্তির ক্ষতি করার আইনের সঙ্গে সম্পর্কিত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.