Chopper Crash: জম্মু কাশ্মীরে ভেঙে পড়ল সেনাবাহিনীর হেলিকপ্টার, আহত ২

ঘন কুয়াশা থাকায় কপ্টারটি কোথায় ভেঙে পড়েছে তা খুঁজে পাওয়া খুব কঠিন ছিল অনুসন্ধাকারী দলের জন্য।

Updated By: Sep 21, 2021, 01:32 PM IST
Chopper Crash: জম্মু কাশ্মীরে ভেঙে পড়ল সেনাবাহিনীর হেলিকপ্টার, আহত ২

নিজস্ব প্রতিবেদন: জম্মু কাশ্মীরের উধমপুরে মঙ্গলবার ভারতীয় সেনার একটি হেলিকপ্টার ভেঙে পড়েছে। ২জন যাত্রী সহ কপ্টারটি ভেঙে পরে শিব গড় ধার অঞ্চলে। অত্যধিক কুয়াশা থাকায় এই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে। 

উধমপুরের DIG সুলেমান চৌধুরী জানিয়েছেন দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই পুলিস রওনা দিয়েছে দুর্ঘটনাস্থলের দিকে। তিনি আরও জানান শিব গড় ধার অঞ্চলে অত্যধিক কুয়াশা থাকায় ওই অঞ্চলে দৃশ্যমানতা খুবই কম। উদ্ধারকারীদল ঘটনাস্থলে পৌঁছে ২ জন সেনাবাহিনীর সদস্যকেই কপ্টারটি থেকে বের করে আনতে সক্ষম হয়েছে। 

আরও পড়ুন: Tripura: বুধবার ত্রিপুরার পথে Abhishek, পদযাত্রা বাতিল হলেও থাকছে অন্য কর্মসূচি

খারাপ আবহাওয়ার কারণেই কপ্টারটি দুর্ঘটনার কবলে পড়েছে। কিন্তু এখনো এটা পরিষ্কার নয় যে দুর্ঘটনাগ্রস্ত কপ্টারটি নিজে থেকে ভেঙে পরে নাকি চালক বাধ্য হন জরুরি অবতরণ করতে। কপ্টারের চালক এবং সহ চালক দুজনেই আহত হয়েছেন দুর্ঘটনায়। ঘন কুয়াশা থাকায় কপ্টারটি কোথায় ভেঙে পড়েছে তা খুঁজে পাওয়া খুব কঠিন ছিল অনুসন্ধাকারী দলের জন্য।   

প্রসঙ্গত, গত ৩ অগাস্ট সেনাবাহিনীর অন্য একটি কপ্টার ভেঙে পরে। জম্মু কাশ্মীরের কাঠুয়া জেলায় রণজিৎ সাগর বাঁধ লেকে ভেঙে পরে কপ্টারটি। এই ঘটনার পরে সেনাবাহিনীকে একটি ব্যাপক অনুসন্ধান অভিযান চালাতে হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.