Tripura: বুধবার ত্রিপুরার পথে Abhishek, পদযাত্রা বাতিল হলেও থাকছে অন্য কর্মসূচি

পদযাত্রা না হলেও ত্রিপুরা যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Updated By: Sep 21, 2021, 01:12 PM IST
Tripura: বুধবার ত্রিপুরার পথে Abhishek, পদযাত্রা বাতিল হলেও থাকছে অন্য কর্মসূচি
অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবারই ত্রিপুরা সরকার হলফনামায় জানিয়েছে, ৪ নভেম্বর পর্যন্ত কোনও রকম রাজনৈতিক মিছিলের অনুমতি দিতে পারবে না। কার্যত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) মিছিলের অনুমতি নিয়ে সরকারের নিজেদের অবস্থান স্পষ্ট করতে করল বিপ্লব দেব সরকার। 

পদযাত্রার অনুমতি না মিললেও বুধবার ত্রিপুরা যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়  (Abhishek Banerjee)। সেখানে অন্যান্য কর্মসূচি রয়েছে বলেই জানান হয়েছে তৃণমূল কংগ্রেসের তরফে। প্রসঙ্গত, কোভিড পরিস্থিতি ও পুজোর কথা মাথায় রেখে ৪ নভেম্বর পর্যন্ত রাজ্যে কোনও রাজনৈতিক মিছিল বা সভা করা যাবে না। হাইকোর্টকে এমনটাই জানায় ত্রিপুরা সরকার। 

আরও পড়ুন, Tripura: আগরতলায় পুলিসি জিজ্ঞাসাবাদের মুখে অসুস্থ Kunal Ghosh, নিয়ে যাওয়া হল হাসপাতালে

অন্যদিকে, সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ কুণাল ঘোষকে তলব করেছিল ত্রিপুরা পুলিস। সেখানেই হাজিরা দিতে গিয়ে মঙ্গলবার সকালে আগরতলার NCC থানায় যান তৃণমূল (TMC) মুখপাত্র। ঘণ্টাখানেক পরে সেখানে অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে ILS হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তৃণমূল নেতা।

প্রসঙ্গত, আগামী ২২ সেপ্টেম্বর আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে মিছিল করতে চেয়ে ত্রিপুরা পুলিসকে চিঠি দেয় তৃণমূল (TMC)। অনুমতি না মেলায় ত্রিপুরা হাইকোর্টের দ্বারস্থ হন তাঁরা। তবে এদিন বিপ্লব দেব সরকার তাদের অবস্থান জানিয়ে দেয়। রাজ্যের পলিসির বিষয় বলে হাইকোর্টও এখানে হস্তক্ষেপ করতে চাইছে না বলেই সূত্রের খবর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.