বেলাইন চেন্নাই-ম্যাঙ্গালোর এক্সপ্রেস, আহত ৪২

ভয়াবহ দুর্ঘটনার কবলে চেন্নাই-ম্যাঙ্গালোর এক্সপ্রেস। শুক্রবার রাত ২টো নাগাদ চেন্নাই চেন্নাই স্টেশন থেকে ২০০ কিলোমিটার দূরে কুদ্দালুর জেলার পুভানুরের বৃদ্ধাছলমে বেলাইন হয়ে যায় ট্রেনের ৫টি কামরা। ঘটনায় আহত হয়েছেন ৪২ জন। এর মধ্যে ২৫ জন মহিলা।

Updated By: Sep 4, 2015, 02:16 PM IST
বেলাইন চেন্নাই-ম্যাঙ্গালোর এক্সপ্রেস, আহত ৪২

ওয়েব ডেস্ক: ভয়াবহ দুর্ঘটনার কবলে চেন্নাই-ম্যাঙ্গালোর এক্সপ্রেস। শুক্রবার রাত ২টো নাগাদ চেন্নাই চেন্নাই স্টেশন থেকে ২০০ কিলোমিটার দূরে কুদ্দালুর জেলার পুভানুরের বৃদ্ধাছলমে বেলাইন হয়ে যায় ট্রেনের ৫টি কামরা। ঘটনায় আহত হয়েছেন ৪২ জন। এর মধ্যে ২৫ জন মহিলা।

এই ঘটনার মাত্র ১০ দিন আগে অন্ধ্রপ্রদেশে ব্যাঙ্গালোর-নন্দেদ এক্সপ্রেস ট্রেনের সঙ্গে লরির ধাক্কায় ৬ জনের মৃত্যু হয়েছিল। তার মধ্যে কর্ণাটকের এক বিধায়কও ছিলেন। তারপর এই দুর্ঘটনার পর স্বাভাবিক ভাবেই বড়সড় প্রশ্নের মুখে রেল পরিষেবা।

রেল মুখপাত্র অনিল সাক্সেনা জানান দুর্ঘটনার কবলে পড়া কামরাগুলি লাইন থেকে সরিয়ে নেওয়ার পরই আবার ম্যাঙ্গালোর গামী ট্রেন চলাচল শুরু হবে। সেইসঙ্গেই ঘটনাস্থলে প্রাথমিক শুশ্রূষার পর আহতদের বৃদ্ধাছলম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তিনি।

এখনও উদ্ধারকাজ চলছে। যারা দুর্ঘটনার পর আর ট্রেনে যেতে চাইছেন না তাদের বাসে ত্রিচি ও সালেম নিয়ে যাওয়া হচ্ছে। ওই ট্রেনের যাত্রী শিক্ষা দফতরের এক কর্মী জানিয়েছেন দুর্ঘটনার ফলে দেড় লক্ষ টাকা খোয়া গিয়েছে তার।

 

.