সাধারণ পোশাক পরে জেলের ভিতরে অবাধ যাতায়াত, শশীকলার কীর্তিটা দেখুন

Updated By: Aug 21, 2017, 01:39 PM IST
সাধারণ পোশাক পরে জেলের ভিতরে অবাধ যাতায়াত, শশীকলার কীর্তিটা দেখুন

ওয়েব ডেস্ক : জেলের ভিতরে প্রবেশ করছেন সাধারণ পোশাক পরে। পুলিশের সামনেই কীভাবে একজন বন্দি সাধারণ পোশাক পরে জেলের ভিতর এবং বাইরে আনাগোনা করেন, তা নিয়ে উঠছে প্রশ্ন। সেই বন্দি যতই হাই প্রোফাইল হোন না কেন, তাঁকে জেলের নিয়ম কানুন মানতেই হবে। কিন্তু, তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার ছায়াসঙ্গী শশীকলা যেন নিয়ম কানুনের কোনও তোয়াক্কাই করছেন না। সাধারণ পোশাক পরে জেলের ভিতরে ও বাইরে তিনি অবাধে যাতায়াত করছেন। সম্প্রতি অ্যান্টি কোরাপশন বিউরোর কাছে এমনই একটি ফুটেজ জমা দিয়েছেন ডি রূপা।

এআইএডিএমকে নেত্রী শশীকলা জেলের ভিতর বহাল তবিয়তে রয়েছেন। সেখানে বিলাসবহুল রান্নাঘর তৈরি করে কোনও নিয়মেরই তোয়াক্কা তিনি করছেন না বলে সুর চড়ান জেলের তত্কালীন ডেপুটি জেনারেল ইন্সপেক্টর।

রূপা অভিযোগ করেন, জেলের ভিতর রান্নাঘর তৈরি করে সেখানে রাধুনি নিয়ে রান্না করিয়ে খাওয়াদাওয়া করছেন। ওই ভিডিও প্রকাশ পাওয়ার পরই জোর বিতর্ক শুরু হয় গোটা দেশ জুড়ে। এরপরই ডি রূপাকে সেখান থেকে সরিয়েও দেওয়া হয়। কিন্তু, তাতেও চুপ করে বসে নেই তিনি। আর এবার অ্যান্টি কোরাপশন বিউরোর কাছে আরও একটি চাঞ্চল্যকর সিসিটিভি ফুটেজ জমা দেন তিনি। আর ওই ভিডিও প্রকাশ পাওয়ার পর থেকেই জোর জল্পনা শুরু হয়েছে।

দেখুন সেই ভিডিও..

 

.