পি চিদাম্বরমের ছেলের বিরুদ্ধে নতুন মামলা, কার্তি চিদাম্বরমের একাধিক সম্পত্তিতে সিবিআই হানা

তদন্তকারী সংস্থা Karti Chidambaram-র বিরুদ্ধে ২০১০-১৪ সালের মধ্যে বিদেশী রেমিটেন্সের অভিযোগে নতুন মামলা নথিভুক্ত করেছে। দিল্লি, মুম্বই, চেন্নাই এবং তামিলনাড়ুর শিবগঙ্গাই-তে এই অভিযান চালানো হচ্ছে

Updated By: May 17, 2022, 10:33 AM IST
পি চিদাম্বরমের ছেলের বিরুদ্ধে নতুন মামলা, কার্তি চিদাম্বরমের একাধিক সম্পত্তিতে সিবিআই হানা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (CBI) প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং প্রবীণ কংগ্রেস নেতা পি চিদাম্বরমের (P Chidambaram) ছেলে কার্তির (Karti) বিভিন্ন সম্পত্তিতে অভিযান চালিয়েছে মঙ্গলবার। কার্তির বিরুদ্ধে বর্তমানে একটি মামলা চলছে।

 

জানা গেছে কেন্দ্রীয় সংস্থা মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন রাজ্যে কার্তি চিদাম্বরমের নয়টি সম্পত্তিতে তল্লাশি অভিযান চালাচ্ছে। দিল্লি, মুম্বই, চেন্নাই এবং তামিলনাড়ুর শিবগঙ্গাই-তে এই অভিযান চালানো হচ্ছে বলে জানা  গেছে। 

 

কার্তি চিদাম্বরম সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তার অফিস এবং বাসভবনে কতবার কেন্দ্রীয় সংস্থা অভিযান চালিয়েছে তাঁর 'গণনা হারিয়ে ফেলেছেন' তিনি।

আরও পড়ুন: Arjun Singh-Nadda Meet: "বিজেপিতে থাকব কি থাকব না, উত্তর পেয়ে যাবেন", কীসের জল্পনা উস্কে দিলেন অর্জুন?

জানা গেছে, তদন্তকারী সংস্থা কার্তি চিদাম্বরমের বিরুদ্ধে ২০১০-১৪ সালের মধ্যে বিদেশী রেমিটেন্সের অভিযোগে নতুন মামলা নথিভুক্ত করেছে। কেন্দ্রীয় তদন্ত সংস্থা লোকসভার সাংসদ কার্তি চিদাম্বরমকে বেআইনি গ্র্যাটিফিকেশনের একটি নতুন মামলায় অভিযুক্ত করেছে বলে জানা গেছে। 

.